ঢাকা, সোমবার, ৬ ভাদ্র ১৪২৪, ২১ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

চট্টগ্রাম আবাহনীর চতুর্থ জয়

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৮-১২ ১০:৫১:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১২ ১০:৫১:৫৪ পিএম

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে চট্টগ্রাম আবাহনী। আজ শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তারা ৩-১ গোলে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্রকে।

শনিবার ম্যাচের ১১ মিনিটেই এগিয়ে যায় চট্ট্রলার দলটি। এ সময় কর্নার কিক থেকে বল পেয়ে হেডে গোল করেন চট্টগ্রাম আবাহনীর আফিজ ওলাদিপো। তার গোলে প্রথমার্ধে এগিয়ে থেকেই বিরতিতে যায়। বিরতির পর অবশ্য সমতায় ফেরে শেখ রাসেল। তবে গোল শেখ রাসেলের কোনো খেলোয়াড় গোলটি করেননি। করেছেন চট্টগ্রাম আবাহনীর নাইজেরিয়ান সেন্টার ব্যাক অ্যালিসন উদোকা। দূর থেকে উড়ে আসা বল হেড দিয়ে তিনি গোলরক্ষকের কাছে দিয়েছিলেন। কিন্তু গোলরক্ষক বেরিয়ে আসায় বল জালে আশ্রয় নেয়। আত্মঘাতি গোল করে এগিয়ে থাকা দলকে সমতায় নিয়ে আসেন উদোকা।

তবে ম্যাচের ৭৩ মিনিটে ওলাদিপো তার জোড়া গোল পূর্ণ করলে আবারো এগিয়ে যায় সাইফুল বারী টিটুর শিষ্যরা। আর ৮২ মিনিটে তৌহিদুল আলম সবুজ গোল করে চট্টগ্রাম আবাহনীর জয় নিশ্চিত করেন।

এ জয়ের ফলে ৪ ম্যাচ থেকে পূর্ণ ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে চট্টগ্রাম আবাহনী। অন্যদিকে ৪ ম্যাচ থেকে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।




রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৭/আমিনুল

Walton Laptop