ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৪, ২৪ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

আগুয়েরোর গোলে ম্যানসিটির শুভসূচনা

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-১৩ ১২:০৩:১৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১৩ ৩:১৪:৫৭ পিএম

ক্রীড়া ডেস্ক: কোচ হিসেবে নিজের প্রথম মৌসুমে ম্যানচেস্টার সিটি বাদে সব জায়গায় জয় পেয়েছিলেন পেপ গার্দিওলা। তবে গতবার ইতিহাদ স্টেডিয়ামের ক্লাবটিতে ব্যর্থ হলেও এবার মৌসুমের শুরু থেকেই পরিকল্পনা মাফিক এগোতে চায় তার দলটি। ইংলিশ লিগে গতকাল রাতে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনকে সার্জিও আগুয়েরোর গোলে ২-০ ব্যবধানে হারিয়েছে ম্যানসিটি।

বিশ্বের সবচেয়ে দামি রক্ষণ নিয়ে এবার দল সাজিয়েছেন ম্যানসিটি কোচ গার্দিওলা। লিগে নিজেদের প্রথম ম্যাচে একাদশের আক্রমণভাগে ব্রাজিলের গাব্রিয়েল জেসুস ও আর্জেন্টিনার আগুয়েরোকে রাখেন তিনি। শুরু থেকে বলের নিয়ন্ত্রণ নিজেদের কাছে রাখে দলটি। কিন্তু গোল অধরাই থাকছিল। গোলশূণ্য প্রথামার্ধের পর দ্বিতীয়ার্ধে গোলের দেখা পায় সিটিজেনরা।

দ্য আমেরিকান এক্সপ্রেস কমিউনিটি  স্টেডিয়ামে ডি ব্রুইন-ডেভিড সিলভা-আগুয়েরো ত্রয়ীর সম্মিলিত আক্রমণে ৭০তম মিনিটে কাঙ্ক্ষিত গোল পায় সিটি। ডান দিক থেকে প্রতিপক্ষের এক খেলোয়াড়ের কাছ থেকে বল কেড়ে নিয়ে ডি ব্রুইন বাড়ান সিলভাকে। স্পেনের এই মিডফিল্ডারের ছোট পাসে আগুয়েরোর শট প্রতিপক্ষের জালে জড়ায়। এর পাঁচ মিনিট পর ব্যবধান দ্বিগুণ হয় আত্মঘাতী গোলে। আগুয়েরোর বাড়ানো বল ধরে ডান দিক থেকে ফের্নান্দিনিয়োর ক্রসে হেড করে নিজেদের জালেই বল জড়িয়ে দেন লুইস ডাঙ্ক। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-০ ব্যবধানে এগিয়ে থেকে মাঠ ছাড়ে গার্দিওলার প্রশিক্ষিত দলটি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ আগস্ট ২০১৭/শামীম

Walton
 
   
Marcel