ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

এক মাস মাঠের বাইরে সুয়ারেজ

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৫, ১৭ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এক মাস মাঠের বাইরে সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক: নেইমার ক্লাব ছাড়ার পর মৌসুমের শুরুতেই স্প্যানিশ সুপার কাপের শিরোপা হাতছাড়া করেছে বার্সেলোনা। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে দুই লেগে ৫-১ গোলের লজ্জায় ডুবতে হয়েছে কাতালান ক্লাবটিকে।

রিয়ালের বিপক্ষে শিরোপা হারানো ছাড়া বুধবার রাতে আরও একটা দুঃসংবাদ শুনতে হয়েছে বার্সাকে। হাটুর চোটের কারণে ছিটকে পড়েছেন কাতালান ক্লাবটির আক্রমণভাগের গুরুত্বপূর্ণ সেনানী লুইস সুয়ারেজ। চোট গুরুতর হওয়ায় মৌসুমের শুরতেই প্রায় এক মাসের মতো মাঠের বাইরে থাকতে হচ্ছে উরুগুইয়ান এ তারকাকে।  এক বিবৃতিতে আজ এ কথা নিশ্চিত করেছে কাতালান ক্লাবটি।

সদ্য পাওয়া এ ইনজুরির কারণে লা লিগায় রিয়াল বেতিসের বিপক্ষে বার্সেলোনার মৌসুমের প্রথম ম্যাচে খেলতে পারবেন না সুয়ারেজ। এরপর যথাক্রমে আলাভেস, এস্পানিয়ল এবং চ্যাম্পিয়নস লিগে বার্সার গ্রুপ পর্বের প্রথম ম্যাচেও খেলতে পারবেন না লিভারপুলের প্রাক্তন এ তারকা।

এছাড়া চোটের কারণে উরুগুয়ের হয়ে বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনা এবং প্যারাগুয়ের বিপক্ষে গুরুত্বপূর্ণ দুটি ম্যাচও মিস করবেন সুয়ারেজ। বিশ্বকাপ বাছাইয়ে আগামী ৩১ আগস্ট আর্জেন্টনা এবং ৫ সেপ্টেম্বর প্যারাগুয়ের মুখোমুখি হবে সুয়ারেজের উরুগুয়ে।

ফর্মে থাকা এ তারকার ইনজুরি নিয়ে এক বিবৃতিতে বার্সা জানায়. ‘চার সপ্তাহের মতো খেলতে পারবেন না সুয়ারেজ। তবে পরীক্ষা নিরীক্ষার পর জানা গেছে বেতিসের বিপক্ষে খেলার জন্য প্রস্তুত রয়েছেন দলটির ডিফেন্ডার জেরার্ড পিকে।




রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়