ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ভারত সফরে অস্ট্রেলিয়ার দল ঘোষণা

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৬, ১৮ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভারত সফরে অস্ট্রেলিয়ার দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ শেষে ভারতে উড়াল দেবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। টিম ইন্ডিয়ার বিপক্ষে সীমিত ওভারের সিরিজের জন্য দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। শুক্রবার ওয়ানডের জন্য ১৪ এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

ভারতের বিপক্ষে দল ঘোষণা নিয়ে অস্ট্রেলিয়া দলের নির্বাচক ট্রেবর হোন্স বলেন, ‘আমরা বিশ্বাস করি ভারতের কঠিন পরিস্থিতির সঙ্গে মানিয়ে শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে প্যানেল। পেস ও স্পিনের সঠিক সমন্বয়ে দল ঘোষণা করা হয়েছে ।’

ওয়ানডে স্কোয়াড :
স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, অ্যাস্টন অ্যাগার, হিলটন কার্টরাইট, নাথান কালটার-নেইল, প্যাট্রিক কামিন্স, জেমস ফকনার, অ্যারন ফিঞ্চ, জশ হ্যাজলেউড, ত্রাভিস হেড, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।

টি-টোয়েন্টি স্কোয়াড :
স্টিভ স্মিথ, ডেডিভ ওয়ার্নার, জেসন বেরেনড্রফ, ড্যান ক্রিস্টিয়ান, নাথান কালটার-নেইল, প্যাট্রিক কামিন্স, অ্যারন ফিঞ্চ, ত্রাভিস হেড, গ্লেন ম্যাক্সওয়েল, মোজেস হেনরিক্স, টিম পাইন, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা।

ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই এখনো নিশ্চিত না করলেও দেশটির গনমাধ্যম এ মাসের শুরুতে জানিয়েছে, চেন্নাই, বেঙ্গালুরু, নাগপুর, ইন্ডোর এবং কলকাতায় পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে। আর হায়দরাবাদ, রাঁচি এবং গোয়াটিতে টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

ক্রিকেটে অস্ট্রেলিয়া নিশ্চিত করেছে আগামী ১৭ সেপ্টেম্বর থেকে ১৩ অক্টোবরের মধ্যে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়