ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ কলেজছাত্র হত্যার মূল আসামি নিহত

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৫, ২১ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ কলেজছাত্র হত্যার মূল আসামি নিহত

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কলেজছাত্র সাগর সাহা হত্যা মামলার মূল আসামি এনামুল হক (৩০) নিহত হয়েছেন।

সোমবার ভোর সাড়ে ৪টার দিকে সদর উপজেলার হরিনারায়ণপুর বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, তিনটি গুলির খোসা ও দুটি হাসুয়া উদ্ধার করা হয়েছে।

এনামুল হক সদর উপজেলার লক্ষ্মীপুর এলাকার মোস্তফা মিয়ার ছেলে। এ ঘটনায় তিন পুলিশ কনস্টেবল আহত হয়েছে।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ছাব্বিরুল ইসলাম জানান, হরিনারায়ণপুর বেড়িবাঁধ এলাকায় একদল অপহরণকারী অস্ত্রসহ অবস্থান করছিল। খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানের বিষয়টি টের পেয়ে অপহরণকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে অপহরণকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় এনামুল হককে উদ্ধার করে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এনামুল হক শিবপুর এলাকার প্রদীপ সাহার ছেলে অপহৃত কলেজছাত্র সাগর সাহা হত্যা মামলার প্রধান আসামি।

প্রসঙ্গত, গত ১৬ আগস্ট সন্ধ্যায় কলেজছাত্র সাগর সাহা অপহৃত হন। এর তিনদিন পর ১৯ আগস্ট হরিনারায়ণপুর এলাকায় একটি বিদ্যালয়ের পরিত্যক্ত বাথরুম থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় সাগর সাহার বাবা প্রদীপ সাহা ইবি থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পরে তথ্য প্রমাণের ভিত্তিতে এনামুল হককে এ মামলায় প্রধান আসামি করা হয়।

 

 

 

 

রাইজিংবিডি/কুষ্টিয়া/২১ আগস্ট ২০১৭/কাঞ্চন কুমার/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়