ঢাকা, শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ফতুল্লায় দুর্গন্ধ, প্রস্তুতি ম্যাচ খেলছে না অসিরা

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-২১ ১:১৮:৫২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-২১ ৫:০৮:৫৯ পিএম

ক্রীড়া ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লায় দুই দিনের প্রস্তুতি ম্যাচ না খেলার ঘোষণা দিয়েছে অস্ট্রেলিয়া। আজ সকালে ভেন্যু পরিদর্শন করে এসে প্রস্তুতি ম্যাচটি না খেলার আনুষ্ঠানিক ঘোষণা দেয় টিম অস্ট্রেলিয়ার ম্যানেজমেন্ট।

ফতুল্লায় দুর্গন্ধের জন্যই প্রস্তুতি ম্যাচ না খেলার কথা জানিয়েছে অস্ট্রেলিয়া। অসি প্রতিনিধিদের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তারাও বিষয়টি নিশ্চিত করেছেন। এ প্রসঙ্গে বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, ‘প্রস্তুতি ম্যাচ খেলার চেয়ে একাডেমি মাঠে দুই দিন সেন্টার উইকেটে অনুশীলন করাকেই অধিকতর ভালো মনে করছে অস্ট্রেলিয়া।

এছাড়া সোমবার মিরপুরে অস্ট্রেলিয়া কোচ ড্যারেন লেম্যান জানান, ‘আমরা প্রস্তুতি ম্যাচ না খেলার সিদ্ধান্ত নিয়েছি যা দু’দলের জন্যই লজ্জাজনক। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই ম্যাচটি আয়োজনের জন্য নিজেদের সেরাটা দিয়ে চেষ্টা করেছে। কিন্তু বেশি বৃষ্টি ও দুর্গন্ধের কারণে সেটা সম্ভব হচ্ছে না। এটা লজ্জার যে আমরা সেখানে এই ম্যাচটি খেলতে পারছি না। তবে এখানে আমরা দুর্দান্ত সুযোগ সুবিধা পাচ্ছি, বিশেষ করে ঢাকায়।’

আজ সকালে পৌনে আটটায় ফতুল্লায় যান অসি অধিনায়ক স্মিথ, কোচ ড্যারেন লেম্যান ও ক্রিকেট অস্ট্রেলিয়ার নিরাপত্তা প্রধান শন ক্যারলসহ ছয় সদস্যের প্রতিনিধি দল। সেখান থেকে ফিরে তারা প্রস্তুতি ম্যাচ না খেলার ঘোষণা দেন। অসি প্রতিনিধিদের পরিদর্শণের সময় মাঠে ছিলেন ফতুল্লার কিউরেটর বেলাল।

ফতুল্লা স্টেডিয়ামে দুর্গন্ধ শুঁকে এসে আগের সিদ্ধান্তে অটল থাকার কথা জানিয়েছে অস্ট্রেলিয়া। ২২ ও ২৩ আগস্ট বিসিবি একাদশের বিপক্ষে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল অস্ট্রেলিয়া দলের। এই ম্যাচের জন্য সম্ভা্ব্য তিন ভেন্যু ছিল বিকেএসপি, ফতুল্লা এবং ইউল্যাব ইউনিভার্সিটির মাঠ। দূরত্বের কারণে বিকেএসপি আর পর্যাপ্ত সুযোগ সুবিধা না থাকায় ইউল্যাবের মাঠে না খেলার কথা জানিয়েছিল তারা। শেষ ভরসা হিসেবে আজ বিসিবির অনুরোধে অস্ট্রেলিয়া প্রতিনিধি দল ফতুল্লা পরিদর্শনে গেলেও দুর্গন্ধের কারণে সেখানে প্রস্তুতি ম্যাচ না খেলার ঘোষণা দিয়েছে তারা।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ আগস্ট ২০১৭/শামীম

Walton
 
   
Marcel