ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নিষিদ্ধই থাকছেন রোনালদো

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৩, ২৩ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিষিদ্ধই থাকছেন রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদোর নিষেধাজ্ঞা বহাল রয়েছে

ক্রীড়া ডেস্ক : অনেক আশা নিয়ে স্পেনের ক্রীড়া আদালতের দ্বারস্থ হয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু হতাশই হতে হচ্ছে লা লিগা চ্যাম্পিয়নদের। ক্রিস্টিয়ানো রোনালদোর পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞার বিরুদ্ধে রিয়াল মাদ্রিদের আপিল খারিজ করে দিয়েছে স্পেনের ক্রীড়া আদালত। সুতরাং বহাল থাকল পর্তুগিজ ফরোয়ার্ডের নিষেধাজ্ঞা।

ন্যু ক্যাম্পে স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে বার্সেলোনার বিপক্ষে দুই হলুদ কার্ড দেখে এক ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছিলেন রোনালদো। লাল কার্ড দেখে মেজাজ হারিয়ে রেফারির পিঠে ধাক্কা মারার অপরাধে নিষিদ্ধ হন আরো চার ম্যাচ।

নিষেধাজ্ঞার বিরুদ্ধে প্রথমে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে আপিল করেছিল রিয়াল। সেই আপিল খারিজ হয়ে যাওয়ায় রোনালদো স্প্যানিশ সুপার কাপের ফিরতি লেগে খেলতে পারেননি। খেলতে পারেননি দেপোর্তিভো লা করুনার বিপক্ষে লা লিগায় রিয়ালের প্রথম ম্যাচে।

মঙ্গলবার ক্রীড়া আদালতও আপিল খারিজ করে দেওয়ায় লিগে রিয়ালের পরের চার ম্যাচেও দর্শক হয়ে থাকতে হবে রোনালদোকে। চারবারের ফিফা বর্ষসেরা এই খেলোয়াড় ফিরতে পারবেন ১৯ সেপ্টেম্বর রিয়াল বেতিসের বিপক্ষে।

ক্রীড়া আদালত আপিল খারিজ করে দেওয়ায় অসন্তুষ্টি প্রকাশ করেছেন রোনালদো, ‘আরেকটি অচিন্তনীয় সিদ্ধান্ত। অন্যায় থেকে অবিচার, তারা কখনোই আমাকে নিচে নামাতে পারবে না। সব সময়ের মতো আমি আরো শক্তিশালী হয়ে ফিরব। যারা আমাকে সমর্থন দিয়েছেন তাদের ধন্যবাদ।’



রাইজিংবিডি/ঢাকা/২৩ আগস্ট ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়