ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:
তিব্বতের স্বাধীনতার দাবি ত্যাগ করলেন দালাই লামা        সর্বত্র বাংলা ভাষার প্রচলনে হচ্ছে ‘ভাষানীতি’        ‘রোহিঙ্গাদের ওপর নির্যাতন মানবতাবিরোধী অপরাধ’        কেরানীগঞ্জে ৩০০ মেগাওয়াটের বিদ্যুৎকেন্দ্র করবে যুক্তরাষ্ট্র        ‘গণতন্ত্র অব্যাহত রাখতে সেনাবাহিনী অবদান রাখবে’        মির্জা ফখরুলের দুই মামলা হাইকোর্টে স্থগিত        রোহিঙ্গা ফেরতে বাংলাদেশ-মিয়ানমার সমঝোতা স্মারক স্বাক্ষর        ২ কোটি টাকার বেশি থাকলে দিতে হবে সারচার্জ        মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে নিষেধাজ্ঞার হুমকি যুক্তরাষ্ট্রের        মিয়ানমারের সেনাবাহিনীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক চায় চীন       

স্থলমাইনে আহত ২ রোহিঙ্গা হাসপাতালে ভর্তি

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১১ ৫:১৭:০৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১১ ৫:৩৫:৪৫ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : মিয়ানমার সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে আহত দুই জনসহ পাঁচ রোহিঙ্গাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার ভোর থেকে দুপুরের মধ্যে এদের চমেক হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। মিয়ানমার সেনা বাহিনীর হত্যা-নির্যাতনের মুখে পালিয়ে আসার সময় স্থলমাইন বিস্ফোরণে আহত দেশটির রোহিঙ্গা নাগরিকরা হলেন- মোহাম্মদ হাসান (২৫)ও ইউসুফ নবী (২৮)। এ ছাড়া অসুস্থ নূর হোসেন (৯), সড়ক দুর্ঘটনায় আহত মোহাম্মদ মামুন (২৫) এবং হামে আক্রান্ত ৪০ দিনের শিশু সোহানাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহির তাদের হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন

হাসপাতাল সূত্র জানিয়েছেন, মিয়ানমারের চলমান সেনা অভিযান ও সহিংস ঘটনায় দেশটি থেকে পালিয়ে আসা গুলিবিদ্ধ, আগুনে দগ্ধ এবং বিভিন্নভাবে অসুস্থ ৯৫ জন রোহিঙ্গাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই জন মারা গেছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১১ সেপ্টেম্বর ২০১৭/রেজাউল/বকুল

Walton
 
   
Marcel