ঢাকা, শুক্রবার, ৭ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

সুব্রত কাপের ফাইনালে বিকেএসপির প্রমীলা ফুটবল দল

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১৩ ১০:৫৯:১৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১৩ ১১:০১:৪৩ পিএম

ক্রীড়া প্রতিবেদক : বিকেএসপির প্রমীলা দল সুব্রত মুখার্জী কাপঅনূর্ধ্ব-১৭ আন্তর্জাতিকফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে। তারা আজ টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে মেঘালয়কে ৩-১ গোলের ব্যবধানে পারাজিত করে প্রথমবারের মতো ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে।

দিল্লীর আম্বেদকার স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় বিকেএসপি প্রথম থেকেই প্রাধান্য বিস্তার করে খেলে প্রতিপক্ষেকে কোণঠাসা করে রাখে। বিকেএসপি’র মেয়েরা তাদের স্বপ্নপূরণের দ্বারপ্রান্তে।প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ এ খেলার প্রথমার্ধে বিকেএসপির মুক্তার করা গোলে এগিয়ে যায়।দ্বিতীয়ার্ধে বিকেএসপি পরিকল্পিত আক্রমণ করলে মুক্তা সরকার অরও ১টি ও শাহেদা আক্তার ১টি গোল করে জয় নিশ্চিত করেন।

খেলার ইনজুরি টাইমেমেঘালয় পেনাল্টি থেকে ১ গোল শোধ করে ব্যবধান কমিয়ে আনে।বিকেএসপি’র খেলা স্টেডিয়ামে আসা দর্শকরা বেশ উপভোগ করেন।

বিকেএসপির মেয়েরা আগামী ১৫ সেপ্টেম্বর এনসিসি’র সাথে প্রথমবারের মতো ফাইনাল খেলবে। প্রমীলা দলটি সুব্রত কাপে এবার নিয়ে দ্বিতীয়বারের মত অংশ নিয়েছে।১৮ সদস্যের এ দলে ১৬ জন খেলোয়াড়, কোচ ও ম্যানেজার রয়েছেন । টুর্নামেন্টে মোট ৩২ টি দল ৮টি গ্রুপে অংশ নিচ্ছে।

উল্লেখ্য বিকেএসপি’র প্রিমীলা দলগত বছর এ টুর্নামেন্টে প্রথমবারের মত অংশ নিয়ে কোয়ার্টার ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছিল। প্রমীলা দলটি সুব্রত কাপে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৭/আমিনুল

Walton Laptop