ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আইপিএলে হেড কোচ হতে চান বন্ড

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৫, ১৯ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইপিএলে হেড কোচ হতে চান বন্ড

ক্রীড়া ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুম্বাই ইন্ডিয়ান্সে বোলিং কোচ হিসেবে কাজ করছেন নিউজিল্যান্ডের প্রাক্তন পেসার শেন বন্ড। শুধু আইপিএল নয় বিগ ব্যাশে ব্রিসবেন হিটের পেস বোলিং কোচ হিসেবে যুক্ত আছেন বন্ড।

নিউজিল্যান্ড ‘এ’ দলের কোচ হয়ে ভারত সফরে আসছেন শেন বন্ড। বন্ডের শিষ্যরা ভারতে দুটি চারদিনের ম্যাচ এবং পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে। শেন বন্ড মনে করছেন, আইপিএলে যেকোনো দলের প্রধান কোচ হিসেবে যুক্ত হওয়ার এখনই সেরা সময়। তাইতো ভারত সফরে ফ্রাঞ্চাইজিদের সঙ্গে আলোচনায় বসার সিদ্ধান্ত নিয়েছেন বন্ড।

ডোমিনিয়ন পোস্টে বন্ড বলেছেন,‘আমি আমার দেশের একটি দলের কোচ হওয়ার সুযোগ পেয়েছি। এটা দারুণ একটি সুযোগ। কিন্তু জীবনে আরও কিছু করার প্রয়োজন আছে। ব্রিসবেন হিট এবং আইপিএল আমাকে সুযোগগুলো তৈরি করে দিয়েছে।’

‘আমি বুঝতে পারছি এ মুহূর্তে আমার কি করা প্রয়োজন। আইপিএলের দলের হেড কোচ হওয়ার ইচ্ছে পোষণ করছি। এটা আমার ক্যারিয়ারের বাড়তি একটি সংযোজন হবে।’- যোগ করেন বন্ড।

নিউজিল্যান্ডের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে খুব অল্প সময় খেলেন শেন বন্ড। ১৮ টেস্ট ও ৮২ ওয়ানডে খেলেন কিউইয়ের হয়ে। টেস্টে ২২.০৯ গড়ে উইকেট পেয়েছেন ৮৭টি। আর ওয়ানডেতে ২০.৮৮ গড়ে উইকেট সংখ্যা ৮২টি। খেলেছেন ২০টি টি-টোয়েন্টি ম্যাচও। ২১.৭২ গড়ে পেয়েছেন ২৫ উইকেট।




রাইজিংবিডি/ঢাকা/১৯ সেপ্টেম্বর ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়