ঢাকা, মঙ্গলবার, ৯ কার্তিক ১৪২৪, ২৪ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ভিক্টোরিয়া ও কাওরান বাজারের জয়

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-২১ ৭:৪০:১৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-২১ ৭:৪০:১৭ পিএম

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে বৃহস্পতিবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামের দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। এই ম্যাচে পুলিশ ফুটবল ক্লাবকে ২-০ গোলে হারিয়েছে ভিক্টোরিয়া।

দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় কাওরান বাজার প্রগতি সংঘ ও অগ্রণী ব্যাংক স্পোর্টস এন্ড রিক্রিয়েশন ক্লাব লিমিটেড। হাড্ডাহাড্ডি লড়াইয়ের এই ম্যাচে কাওরান বাজার ৩-২ গোলে হারিয়েছে অগ্রণী ব্যাংককে।

বৃহস্পতিবার বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের বিপক্ষে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি ভিক্টোরিয়া। ম্যাচের প্রথম গোলটি হয় ৫৫ মিনিটে। ভিক্টোরিয়ার মো. রাকিব গোল করে এগিয়ে নেন দলকে। ৮৬ মিনিটে সাইফ হাসানের গোলে ব্যবধান দ্বিগুণ হয় ভিক্টোরিয়ার। শেষ পর্যন্ত ২-০ ব্যবধানেই জয় তুলে নেয় মতিঝিলের ক্লাবটি। লিগে এটা তাদের তৃতীয় জয়। 



এদিকে কাওরান বাজার ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যায় অগ্রণী ব্যাংকের বিপক্ষে। এ সময় কাওরান বাজারের রাজু গোল করে এগিয়ে নেন দলকে। ২০ মিনিটে নেজামের গোলে ব্যবধান হয় ২-০। তবে ৪২ মিনিটে অগ্রণী ব্যাংকের বাপ্পি গোলের দেখা পেলে ব্যবধান কমে। তাতে ২-১ ব্যবধানে এগিয়ে থেকেই বিশ্রামে যায় কাওরান বাজার। বিরতির পর ৫৫ মিনিটে কাওরান বাজারের মুন্না গোল করে ব্যবধান ৩-১ করেন। ৬৭ মিনিটে অগ্রণী ব্যাংকের বাপ্পি তার জোড়া গোল পূর্ণ করলে আবারো ব্যবধান কমে (৩-২)। তবে তার জোড়া গোলে ভর করেও হার এড়াতে পারেনি অগ্রণী ব্যাংক। লিগে এটা অগ্রণী ব্যাংকের তৃতীয় হার। অন্যদিকে লিগে এটা কাওরান বাজারের প্রথম জয়। 



রাইজিংবিডি/ঢাকা/২১ সেপ্টেম্বর ২০১৭/আমিনুল

Walton
 
   
Marcel