ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভারতে টি-টোয়েন্টিতে বিশ্রামে কামিন্স

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ২২ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভারতে টি-টোয়েন্টিতে বিশ্রামে কামিন্স

ক্রীড়া ডেস্ক : ভারত সফর শেষেই ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে মর্যাদার অ্যাশেজ সিরিজ খেলবে অস্ট্রেলিয়া।

আর ঘরের মাঠে পরীক্ষিত পেসার প্যাট কামিন্সের কাছ থেকে সেরাটা পেতে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। আজ শুক্রবার টি-টোয়েন্টিতে কামিন্সকে না খেলানোর কথা নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

ভারতের বিপক্ষে চলমান পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ করে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। ইতিমধ্যেই পাঁচ ম্যাচ ওয়ানডের দুটিতে হেরে ২-০ ব্যবধানে  পিছিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। ওয়ানডে সিরিজ শেষ হওয়ার আগেই কামিন্সকে বিশ্রাম দেওয়ার কথা জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

কামিন্সের বিশ্রাম নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার নির্বাচক ট্রেভোর হোন্স জানান, ‘চলতি বছর দীর্ঘ সময় ধরে প্যাট (কামিন্স) অনেকগুলো ম্যাচ খেলেছে। আন্তর্জাতিক ক্রিকেটে তার শরীর ভালোই সাড়া দিয়েছে। তবে আমাদের মনে হয়েছে অ্যাশেজ সিরিজের জন্য সতেজ পেতে তাকে বাড়িতে পাঠানো দরকার। শেফিল্ড শিল্ড ক্রিকেটের শুরুর আগে তার শারিরীক ও মানসিকভাবে প্রস্তুত হওয়া উচিত।’

টি-টোয়েন্টি সিরিজে কামিন্সকে বিশ্রামের ঘোষনা দিলেও তার বিকল্প খেলোয়াড়ের নাম এখনও ঘোষণা করেনি ক্রিকেট অস্ট্রেলিয়া। তিন ম্যাচ টি-টোয়েন্টির প্রথমটি আগামী ৭ অক্টোবর শুরু হওয়ার কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়