ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৪, ১৮ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

উত্তর বারিধারা ও সকার ক্লাব ফেনীর জয়

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-১২ ৭:৪৭:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-১২ ৭:৪৭:৫৫ পিএম

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে বৃহস্পতিবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় উত্তর বারিধারা ক্লাব ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। এই ম্যাচে ভিক্টোরিয়াকে ২-১ গোলে হারিয়েছে উত্তর বারিধারা ক্লাব। লিগে এটা উত্তর বারিধারার চতুর্থ জয়।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় সকার ক্লাব ফেনী ও কারওয়ান বাজার প্রগতি সংঘ। এই ম্যাচে কাওরান বাজারকে ১-০ গোলে হারিয়েছে সকার ক্লাব ফেনী। লিগে সকার ক্লাবেরও এটি চতুর্থ জয়।

বৃহস্পতিবার উত্তর বারিধারা ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের ম্যাচে প্রথমার্ধে কেউ গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৭ মিনিটে প্রথম গোলের দেখা পায় বারিধারা। এ সময় উত্তর বারিধারার ঝিন্টু গোল করে এগিয়ে নেন দলকে। ৭১ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয় বারিধারার। এ সময় দলের দ্বিতীয় গোলটি করেন জুয়েল। নির্ধারিত সময়ে ২-০ ব্যবধানেই এগিয়ে ছিল উত্তর বারিধারা ক্লাব। ম্যাচের যোগ করা সময়ে (৯০+১) ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের হয়ে একটি গোল শোধ দেন ফরহাদ। তাতে কেবল ব্যবধানই কমেছে। হার এড়াতে পারেনি মতিঝিলের ক্লাবটি।

এদিকে কাওরান বাজার প্রগতি সংঘের বিপক্ষে সকার ক্লাব ফেনীও প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৮ মিনিটে সকার ক্লাবের হয়ে গোল করেন সাকিব। শেষ পর্যন্ত তার গোলটিই ম্যাচে ভাগ্য বদলে দেয়। জয় নিয়ে মাঠ ছাড়তে সাহায্য করে এক সময় প্রিমিয়ার লিগে খেলা সকার ক্লাব ফেনীকে।

এই জয়ের ফলে ১২ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে উত্তর বারিধারা। সমান ম্যাচ থেকে ১৫ পয়েন্ট নিয়ে সকার ক্লাব ফেনী অবস্থান করছে ষষ্ঠ স্থানে। ১২ ম্যাচ থেকে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে কারওয়ান বাজার প্রগতি সংঘ। ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব হারলেও ১২ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করছে।



রাইজিংবিডি/ঢাকা/১২ অক্টোবর ২০১৭/আমিনুল

Walton
 
   
Marcel