ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বসুন্ধরা কিংসের ষষ্ঠ জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ১৮ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বসুন্ধরা কিংসের ষষ্ঠ জয়

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে বুধবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বসুন্ধরা কিংস ও কাওরান বাজার প্রগতি সংঘ। ত্রয়োদশ রাউন্ডের এই ম্যাচে কাওরান বাজারকে ১-০ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস। লিগে এটা নবাগত দলটির ষষ্ঠ জয়। 

বুধবার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধে কোনো গোল হয়নি। গোল হয়নি নির্দিষ্ট সময়েও। কিন্তু ম্যাচের যোগ করা সময়ে (৯০+৪) বসুন্ধরা কিংসের কাঞ্চন গোল করে এগিয়ে নেন দলকে। নিশ্চিত করেন দলের জয়।

এই জয়ের ফলে ১৩ ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে বসুন্ধরা কিংস। সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে নোফেল। ১৩ ম্যাচ থেকে মাত্র ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে কাওরান বাজার প্রগতি সংঘ।

অন্যদিকে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় সকার ক্লাব ফেনী ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। এই ম্যাচে অবশ্য কেউ জয় পায়নি। ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয়েছে ম্যাচটি। বুধবার ম্যাচের ২০ মিনিটে মনসুরের গোলে এগিয়ে যায় ভিক্টোরিয়া। কিন্তু দ্বিতীয়ার্ধের ৭০ মিনিটে ফেনী সকারের ইকবাল গোল করে ম্যাচে সমতা ফেরান। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

এই ড্রয়ের ফলে ১৩ ম্যাচ থেকে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। সমান ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে সকার ক্লাব ফেনী রয়েছে সপ্তম স্থানে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ অক্টোবর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়