ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

এমন ব্যাটিং ধস জিম্বাবুয়ের!

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-২২ ৭:২২:১৬ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-২৯ ১২:৪৯:০২ পিএম
বিশুর স্পিন বিষে নীল হয়েছে জিম্বাবুয়ের ব্যাটসম্যানরা

ক্রীড়া ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজকে ২১৯ রান অলআউট করে দিয়ে বুলাওয়ে টেস্টের প্রথম দিনটা নিজেদের করে নিয়েছিল জিম্বাবুয়ে। আজ দ্বিতীয় দিনে ব্যাটিংয়েও ভালোভাবেই এগিয়ে যাচ্ছিল তারা। ১ উইকেট হারিয়ে তুলে ফেলেছিল ৯১ রান।

কিন্তু এরপরই ভয়াবহ ব্যাটিং ধসে মাত্র ৬৮ রানে শেষ ৯ উইকেট হারিয়ে ১৫৯ রানেই গুটিয়ে গেছে স্বাগতিকরা। প্রথম ইনিংসে ৬০ রানের লিড পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

প্রথম দিনের বিনা উইকেটে ১৯ রান নিয়ে আজ দ্বিতীয় দিন শুরু করেছিলেন হ্যামিল্টন মাসাকাদজা ও সলোমন মিরে। অভিষিক্ত মিরে ২৭ করে ফিরলে ভাঙে ৪৪ রানের উদ্বোধনী জুটি।

দ্বিতীয় উইকেটে ক্রেইগ আরভিনকে সঙ্গে নিয়ে দলকে ৯১ পর্যন্ত টেনে নিয়েছিলেন মাসাকাদজা। কিন্তু তিন ওভারের মধ্যে এই দুজনের বিদায়ের পরই তাসের ঘরের মতো ভেঙে পড়ে স্বাগতিকদের ব্যাটিং লাইনআপ।

৬১.৩ ওভারে ১৫৯ রানেই অলআউট হয়ে যায় জিম্বাবুয়ে। মাসাকাদজার ৪২ ও আরভিনের ৩৯ রানের পর বাকি ব্যাটসম্যানদের মধ্যে রেগিস চাকাভা করেছেন সর্বোচ্চ ১২ রান!

ওয়েস্ট ইন্ডিয়ান স্পিনার দেবেন্দ্র বিশুর স্পিন বিষে নীল হয়েছে জিম্বাবুয়ের ব্যাটসম্যানরা। ৩১ বছর বয়সি এই লেগ স্পিনার ৭৯ রানে নিয়েছেন ৫ উইকেট। দুই পেসার জেসন হোল্ডার ও কেমার রোচ নিয়েছেন ২টি করে উইকেট।



রাইজিংবিডি/ঢাকা/২২ অক্টোবর ২০১৭/পরাগ

Walton
 
   
Marcel