ঢাকা, মঙ্গলবার, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবলের কোয়ার্টারে ৮ দল

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১১-১৪ ৫:২৫:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-১৪ ৫:২৫:৩৫ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে সোমবার থেকে শুরু হয়েছে ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট। ছয়দিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামী শনিবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

প্রথমবারের মতো আয়োজিত ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে জাগো নিউজ, জনকন্ঠ, বাংলাদেশের খবর, জিটিভি, বাংলা নিউজ, নয়া দিগন্ত, বিডি নিউজ ও রেডিও টুডে।

আজ মঙ্গলবার পল্টনন্থ জাতীয় ভলিবল স্টেডিয়ামে দ্বিতীয় রাউন্ডের ৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে জনকন্ঠ ২৫-২১ পয়েন্টে চ্যানেল আইকে পরাজিত করে। ম্যাচসেরা হয়েছেন জনকন্ঠের নিখিল মানখিন। দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের খবর ২৫-১০ পয়েন্টে নিউ এইজকে পরাজিত করে। ম্যাচসেরা হয়েছেন পরাজিত দলের অতিথি খেলোয়াড় রেজাউল করিম। তৃতীয় ম্যাচে জিটিভি ২৫-১৪ পয়েন্টে ডেইলি সানকে পরাজিত করে। ম্যাচসেরা হয়েছেন জিটিভির সাইফুল ইসলাম। চতুর্থ ম্যাচে বাংলানিউজ২৪ ডটকম ২৫-১৪ পয়েন্টে ভোরের কাগজকে পরাজিত করে। ম্যাচসেরা হয়েছেন বাংলানিউজের সিরাজুল ইসলাম সিরাজ।

পঞ্চম ম্যাচে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ খেলায় নয়াদিগন্ত ২৫-২১ পয়েন্টে আরটিভিকে পরাজিত করে। ম্যাচসেরা হয়েছেন বিজয়ী দলের জসিমউদ্দিন রানা। ষষ্ঠ ম্যাচে বিডিনিউজ ২৫-৪ পয়েন্টে বাংলাভিশনকে পরাজিত করে। ম্যাচসেরা হয়েছেন বিডিনিউজের কামাল হোসেন তালুকদার। পরের ম্যাচে জাগোনিউজ এটিএন নিউজকে হারায়। দিনের শেষ ম্যাচে রেডিও টুডে তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ খেলায় ২৬-২৪ পয়েন্টে যুগান্তরকে হারিয়েছে। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন বিজয়ী দলের মোসকায়েত মাশরেক।



প্রথমবারের মতো আয়োজিত ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল প্রতিযোগিতায় ২৪টি জাতীয় দৈনিক, সংবাদ সংস্থা, অনলাইন মিডিয়া এবং স্যাটেলাইট চ্যানেল অংশ নিয়েছে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ছাড়াও নগদ ৩০ হাজার টাকা এবং রানার্স আপ দল ট্রফি ছাড়াও নগদ ২০ হাজার টাকা এবং সেরা খেলোয়াড়কে ট্রফি এবং অংশগ্রহণকারী প্রতিটি দলকে ১ হাজার টাকা করে সম্মানী প্রদান করা হবে। এ ছাড়া টুর্নামেন্টের প্রত্যেক ম্যাচের সেরা খেলোয়াড়কে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হল : জনকণ্ঠ, যুগান্তর, নয়াদিগন্ত, আমাদের সময়, ভোরের কাগজ, আজকালের খবর, সংগ্রাম, ডেইলি সান, বাংলানিউজ২৪.কম, বিডিনিউজ২৪.কম, বাসস, নিউ এইজ, চ্যানেল আই, এটিএন বাংলা, জিটিভি, এটিএন নিউজ, এনটিভি, আরটিভি, এসএ টিভি, বাংলাভিশন, রেডিও টুডে, বাংলাদেশের খবর, জাগো নিউজ ও খোলা কাগজ।

এই টুর্নামেন্টের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এবং অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।




রাইজিংবিডি/ঢাকা/১৪ নভেম্বর ২০১৭/আমিনুল

Walton
 
   
Marcel