ঢাকা, মঙ্গলবার, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন ষষ্ঠ সার্ভিসেস কুস্তিতে বিজিবি ও আনসার চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১১-১৪ ৬:৪৮:২১ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-১৪ ৭:২৩:৪১ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ষষ্ঠ সার্ভিসেস (পুরুষ ও মহিলা) কুস্তি প্রতিযোগিতা আজ মঙ্গলবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। এবারের এই প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আর মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার।

পুরুষ বিভাগে ৩টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৭টি পদক নিয়ে চ্যাম্পিয়ন হয় বিজিবি। ৩টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ নিয়ে রানার্স-আপ হয় বাংলাদেশ আনসার। ২টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ নিয়ে তৃতীয় হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

এদিকে মেয়েদের বিভাগে ৬টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৯টি পদক নিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। ২টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ নিয়ে রানার্স-আপ হয় বাংলাদেশ সেনাবাহিনী। আর ৫টি ব্রোঞ্জ পদক নিয়ে তৃতীয় হয় বাংলাদেশ পুলিশ।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ (পুরুষ ও মহিলা উভয়) দলকে ট্রফি দেওয়া হয়। এ ছাড়া প্রতিযোগিতার প্রতিটি ওজন শ্রেণির প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থান অর্জনকারীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।



আজ মঙ্গলবার ক্যাপ্টেন এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি শেখ বশির আহমেদ মামুন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকুসহ অন্যান্যরা।

প্রতিযোগিতার ১৬টি ওজন শ্রেণিতে ৬৪ জন পুরুষ ও মহিলা অংশ নেয় । পুরুষ ও মহিলা উভয় বিভাগে ৮টি করে মোট ১৬টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পুরুষ বিভাগের ওজন শ্রেণিগুলো ছিল- ৫৭, ৬১, ৬৫, ৭০, ৭৪, ৮৬, ৯৭ ও ১২৫ কেজি। মেয়েদের ওজন শ্রেণিগুলো ছিল- ৪৮, ৫৩, ৫৫, ৫৮, ৬০, ৬৩, ৬৯ ও ৭৫ কেজি।

এই প্রতিযোগিতার অফিসিয়াল পার্টনার হিসেবে ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৪ নভেম্বর ২০১৭/আমিনুল

Walton
 
   
Marcel