ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাশরাফির নেতৃত্বে জয়ে চোখ গেইলের

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ১৭ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাশরাফির নেতৃত্বে জয়ে চোখ গেইলের

ক্রীড়া প্রতিবেদক: বিশ্বসেরা তারকাদের দলে ভেড়ালেও এখনও পুরো শক্তির দল নিয়ে মাঠে নামতে পারেনি রংপুর রাইডার্স।

বিপিএলের চলতি আসরে নিজেদের তিন ম্যাচের মাত্র একটিতে জয় পেয়েছে রংপুর। বাকি দুই ম্যাচে হেরে সাত দলের পয়েন্ট টেবিলে তলানীতে রয়েছে মাশরাফি বিন মুর্তজার দলটি।

তবে দলটির দুই বিশ্বসেরা তারকা ব্রেন্ডন ম্যাককালাম ও ক্রিস গেইল যোগ দেওয়ায় চাঙ্গা হয়ে উঠেছে রংপুর শিবির। আগামীকাল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে উদ্বোধনী জুটিতে দেখা যেতে পারে বিশ্বের দলটির দুই আগ্রাসী ব্যাটসম্যান ম্যাককালাম ও গেইল। মাশরাফির নেতৃত্বে এই দল নিয়ে জয়ে ফেরার স্বপ্ন দেখছেন ক্যারিবীয় তারকা।

বিপিএলের চলতি আসরে নিজের প্রথম ম্যাচে মাঠে নামার আগে আজ অনুশীলনে গা গরম করে নিয়েছেন টি-টোয়েন্টি ক্রিকেটের বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইল। আজ একাডেমি মাঠে অনুশীলনের পর মাশরাফির নেতৃত্বাধীন রংপুর নিয়ে গেইল বলেন, ‘মাশরাফির নেতৃত্ব দেওয়া দলটিতে অনেক অভিজ্ঞ ক্রিকেটার রয়েছে। দলের বোলিং আক্রমণ বেশ অভিজ্ঞ। আমাদের সঙ্গে বোপারাও রয়েছে। এটা এমন নয় যে আমাদের শুধু একজন বিশেষ খেলোয়াড়ের ওপর নির্ভর করতে হবে। এখানে দলকে জেতানোর মতো অনেক খেলোয়াড় রয়েছে। এমনও নয় যে  ভালো করার জন্য শুধু গেইল কিংবা ম্যাককালামের ওপর নির্ভর করতে হবে।আশা করি দারুণ শুরুতে দলেকে আবারও জয়ে ফেরাতে পারবো। ’

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ নভেম্বর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়