ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সুয়ারেজ ও পাওলিনহোর গোলে জিতল বার্সা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০০, ১৮ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুয়ারেজ ও পাওলিনহোর গোলে জিতল বার্সা

ক্রীড়া ডেস্ক : বার্সেলোনার হয়ে সবশেষ পাঁচ ম্যাচে কোনো গোলের দেখা পাননি লুইস সুয়ারেজ। তার পাঁচ ম্যাচের গোলের খরা শনিবার রাতে কাটালেন জোড়া গোল করে। তার সঙ্গে শেষ মুহূর্তে গোল করেছেন গুয়াংজু এভারগ্রান্ডে থেকে বার্সায় যোগ দেওয়া পাওলিনহো। তাতে লিগানেসের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে বার্সেলোনা। 

এই জয়ের ফলে ১২ ম্যাচের ১১টি জিতে ও ১টিতে ড্র করে ৩৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরো সুসংহত করল কাতালানরা। ১১ ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। বার্সার সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান ১১।

শনিবার ম্যাচের ২৬ মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। এ সময় সার্জিও বুসকেটস ডি বক্সের মধ্যে পাকো আলকাসেরকে বল দেন। আলকাসের লিগানেসের গোলরক্ষকের বরাবর শট নেন। কিন্তু লিগানেসের গোলরক্ষক ঠিকমতো ধরতে পারেননি। মাটিতে পরে যান তিনি। বল চলে যায় তার সমানে। সুযোগ বুঝে সুয়ারেজ গিয়ে বাম পায়ের আলতো ছোঁয়ায় বল জালে পাঠান (১-০)। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে বার্সা।

বিরতির পর ৬০ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয় বার্সার। এ সময় ওয়ান টু ওয়ান পাসে প্রথমে আলকাসের লিওনেল মেসিকে ডি বক্সের বাইরে বল দেন। বল দিয়েই ডি বক্সের ভেতরে চলে যান আলকাসের। বাইরে থেকে মেসি আবার বল বাড়িয়ে দেন আলকাসেরকে। আলকাসের শট নেন। আবারো লিগানেসের গোলরক্ষক আবারো তার শট কোনোমতে ফিরিয়ে দেন। বল চলে যায় পেনাল্টি বক্সের সামান্য বাইরে থাকা সুয়ারেজের কাছে। সুয়ারেজ ডান পায়ের জোরালো শটে নিশানা ভেদ করেন (২-০)। ম্যাচের শেষ মুহূর্তে লিগানেসের পেনাল্টি বক্সের মধ্যে জটলার ভেতরে বল পেয়ে জালে জড়ান পাওলিনহো। তাতে ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।




রাইজিংবিডি/ঢাকা/১৯ নভেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়