ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কোতিনহোর যোগ্য ক্লাব বার্সা : রোনালদিনহো

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৫, ১৯ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোতিনহোর যোগ্য ক্লাব বার্সা : রোনালদিনহো

ক্রীড়া ডেস্ক : পেশাদার ক্যারিয়ারে প্যারিস সেইন্ট জার্মেই, মিলান ও বার্সেলোনার মতো বিশ্বসেরা ক্লাবে খেলেছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার রোনালদিনহো। দীর্ঘ পাঁচটি বছর কাতালান ক্লাবের হয়ে খেলায় বার্সার ধরন সম্পর্কে অনেক কিছুই নখদর্পণে রোনালদিনহোর।

তাই স্বদেশি তারকা ফিলিপে কুতিনহোকে বার্সার হয়ে খেলার পরামর্শ দিয়েছেন রোনালদিনহো। গত গ্রীষ্মে কুতিনহোকে দলে পেতে ১৩৮ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছিল বার্সা। কিন্তু শেষপর্যন্ত ট্রান্সফার নিয়ে সমঝোতায় পৌঁছতে না পারায় তাকে ছাড়েনি ইংলিশ লিগের ক্লাব লিভারপুল।

নেইমারের ঘাটতি মেটাতে জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে আবারও কুতিনহোর জন্য উঠে পড়ে লেগেছে বার্সা। কাতালান এ ক্লাবটির আগ্রহের সঙ্গে এবার কুতিনহোকে ক্লাব ছাড়ার পরামর্শ দিয়েছেন ব্রাজিলিয়ান গ্রেট ফুটবলার রোনালদিনহো।

স্প্যানিশ খেলার ধরনের সঙ্গে কুতিনহোর মিল রয়েছে বলে মনে করেন রোনালদিনহো। মিররকে দেওয়া এক সাক্ষাতকারে ব্রাজিলিয়ান এ গ্রেট ফুটবলার বলেন, ‘অবশ্যই সিদ্ধান্তটা কুতিনহোর ওপরই নির্ভর করছে। তবে বার্সেলোনা তার জন্য যোগ্য ক্লাব হতে পারে।ফিলিপের সঙ্গে কথা বলে তাকে খুব আনন্দিত দেখতে পেয়েছি। সে প্রশংসা পাওয়ার মতো একজন ফুটবলার।সত্যি বলছি তার খেলার ধরন আমাকে বেশ খুশি করে। ব্রাজিলিয়ান ফুটবলারদের প্রতি বার্সার বিশেষ কোনো নজর নেই। তবে যদি সে কিংবা অন্যদের কেউ সেখানে সফল হতে থাকে তারা বেশ আবেগ নিয়েই সেখানে খেলতে পারবে।’



রাইজিংবিডি/ঢাকা/১৯ নভেম্বর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ