ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গ্রিজমানকে পেতে বেলকে ছাড়বে রিয়াল

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ১৯ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্রিজমানকে পেতে বেলকে ছাড়বে রিয়াল

ক্রীড়া ডেস্ক : ফর্মে থাকা ফরাসি স্ট্রাইকার আঁতোয়ান গ্রিজমানকে পেতে বার্সেলোনার সঙ্গে প্রতিয়োগিতায় রয়েছে রিয়াল মাদ্রিদ। অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে গ্রিজমানকে পেতে ফান্ডের জন্য গ্যারেথ বেলকে ছেড়ে দিতে চাইছে। স্প্যানিশ ‘ডন ব্যালন’র প্রতিবেদনে এমনটাই জানানো হযেছে।

ওয়েলস তারকা বেলের ক্লাব ছাড়ার গুঞ্জন গত গ্রীষ্মের দলবদলেই শোনা গিয়েছিল। তাকে পেতে নাকি আগ্রহী রয়েছে ইংলিশ লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। তবে সবশেষ ট্রান্সফার উইন্ডোতে বেলকে না ছাড়লেও আগামী গ্রীষ্মের দলবদলে বেলকে নাকি আর চাইছে না সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি।

স্প্যানিশ গনমা্ধ্যম ‘ডন ব্যালন’ এক প্রতিবেদনে জানিয়েছে ৯০ মিলিয়ন পাউন্ডে তরুণ ফুটবলার গ্রিজমানকে দলে চাইছে রিয়াল। আর নগরপ্রতিদ্বন্দ্বী ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে গ্রিজমানের জন্য ফান্ডের জন্য ১৩০ মিলিয়ন পাউন্ডে দলের অন্যতম সেরা তারকা গ্যারেথ বেলকে ছেড়ে দিতে চাইছে লস ব্লাঙ্কোসরা। গ্রীষ্মের দলবদলে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ এমন পরিকল্পনা করছেন বলে জানানো হয়েছে ডন ব্যালনের প্রতিবেদনে।

২০১৩ সালে ট্রান্সফারের ইতিহাস গড়ে ১০০মিলিয়ন ইউরোতে টটেনহাম থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেন ওয়েলস সুপারস্টার বেল। বর্তমানে তাকে পাওয়ার জন্য আগ্রহী রয়েছে ইংলিশ লিগের আরেক সেরা ক্লাব ম্যানচেস্টার সিটি। তবে সম্প্রতি ইনজুরিতে ভুগতে থাকা বেলের জন্য ১৩০ মিলিয়ন পাউন্ড খরচ করতে আগ্রহী নয় পেপ গার্দিওলার ক্লাবটি।



রাইজিংবিডি/ঢাকা/১৯ নভেম্বর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়