ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

সাইফ স্পোর্টিংকে জিততে দেয়নি আরামবাগ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১১-২০ ৯:৫১:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-২০ ৯:৫১:৫৯ পিএম

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আজ সোমবার আরামবাগ ক্রীড়া সংঘের মুখোমুখি হয় শিরোপা প্রত্যাশী সাইফ স্পোর্টিং ক্লাব। লিগে প্রথম দেখায় তারা ১-০ গোলে জয় পেলেও আজ দ্বিতীয় দেখায় তাদের জিততে দেয়নি আরামবাগ। গোলশূন্য ড্র করে সাইফের পয়েন্টে ভাগ বসিয়েছে তারা।

সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি সাইফ। বলতে গেলে প্রথমার্ধে অগোছালো ফুটবল খেলে সাইফ। তাদের চেয়ে বেশ গোছালো ফুটবল খেলে রহমতগঞ্জ। সুযোগও তৈরি করে তারা। কিন্তু ভাগ্য সহায় না হওয়ার কারণে গোলের দেখা পায়নি আরামবাগের দলটি।

দ্বিতীয়ার্ধে তুলনামূলক ভালো খেললেও কাঙ্খিত গোলের দেখা পায়নি চট্টগ্রামের এই ক্লাবটি। ম্যাচের ৮০ মিনিটে সাইফ স্পোর্টিং একটি সুযোগ পেলেও শেরিংহ্যামের হেড নিশানা খুঁজে পায়নি। ৮২ মিনিটের মাথায় আরো একটি সুযোগ তৈরি করেও এগিয়ে যেতে পারেনি নবাগত দলটি। তাতে গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়েই শেষ হয় ম্যাচ।



এই ড্রয়ের ফলে ১৩ ম্যাচ থেকে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে আছে সাইফ স্পোর্টিং। সমান ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে আরামবাগ রয়েছে নবম স্থানে।

এদিকে দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। এই ম্যাচেও জয় পায়নি কেউ। ২-২ গোলের সমতা নিয়ে শেষ হয়েছে ম্যাচ। রহমতগঞ্জের পক্ষে ম্যাচের ৪৪ মিনিটে আফিজ ওলাদিপো ও ৬৯ মিনিটে দাওদা সিসে গোল করেন। আর মুক্তিযোদ্ধার পক্ষে ৭৪ মিনিটে মাগালান আওয়ালা ও ৮৯ মিনিটে নাজমুল গোল করে ম্যাচে সমতায় ফেরান।

এই ড্রয়ের ফলে ১৩ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে রহমতগঞ্জ। অন্যদিকে ১৩ ম্যাচ থেকে মাত্র ৮ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে ১১তম স্থানে রয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।



রাইজিংবিডি/ঢাকা/২০ নভেম্বর ২০১৭/আমিনুল

Walton
 
   
Marcel