ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বাঁচা-মরার ম্যাচে মেসির বিশ্রামের আশায় জেসুস

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১১-২৩ ১০:২৫:১৮ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-২৩ ১০:৪২:৪৮ পিএম
লিওনেল মেসি

ক্রীড়া ডেস্ক : চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে প্রতিপক্ষ বার্সেলোনার সেরা তারকা লিওনেল মেসির বিশ্রামের আশায় স্পোর্টিং সিপির কোচ জর্জ জেসুস। আর এই সুযোগে বার্সেলোনাকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্বে ওঠার স্বপ্ন দেখছেন তিনি।

বুধবার রাতে গ্রিসের দল অলিম্পিয়াকোসকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বে খেলার আশা বাঁচিয়ে রেখেছে স্পোর্টিং। এখন ন্যু ক্যাম্পে বার্সেলোনার বিপক্ষে শেষ ম্যাচটি জয়ের বিকল্প নেই পর্তুগালের ক্লাবটির। পাশাপাশি জুভেন্টাস যেন গ্রিসে অলিম্পিয়াকোসকে হারাতে না পারে, করতে হবে এই প্রার্থনাও।

‘ডি’ গ্রুপ থেকে ৫ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে এরই মধ্যে নকআউট পর্ব নিশ্চিত করেছে বার্সেলোনা। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে জুভেন্টাস দ্বিতীয়, ৭ পয়েন্ট নিয়ে স্পোর্টিং সিপি তৃতীয় স্থানে আছে। গ্রুপ পর্ব থেকে এরই মধ্যে বিদায় নিশ্চিত হওয়া অলিম্পিয়াকোসের সংগ্রহ ১ পয়েন্ট।



ন্যু ক্যাম্পে বাঁচা-মরার ম্যাচে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী স্পোর্টিংয়ের কোচ জেসুস। তবে এ জন্য বার্সেলোনার গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রামের আশায় তিনি।

জেসুস বলেছেন, ‘আমরা ন্যু ক্যাম্পে এমন একটা ম্যাচ খেলতে যাব, যেখানে মনে হবে বিশ্বের সেরা দুটি দল খেলছে। আমার মনে হয়, আমরা জিততে পারি; বিশেষ করে ছোট মানুষটি (মেসি) যদি না খেলে। আশা করি, বার্সেলোনা গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রাম দেবে।’

বুধবার জুভেন্টাসের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে মেসিকে বিশ্রাম দিয়েছিলেন বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভার্দে। নকআউট পর্ব নিশ্চিত হয়ে যাওয়ায় শেষ ম্যাচেও হয়তো গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রাম দেবেন তিনি। স্পোর্টিং সিপির কোচ তো এটাই চান! তবে ন্যু ক্যাম্প থেকে জয় নিয়ে ফেরাটা তার দলের জন্য বেশ কঠিনই।

তথ্যসূত্র : ফোর ফোর টু।



রাইজিংবিডি/ঢাকা/২৩ নভেম্বর ২০১৭/পরাগ

Walton
 
   
Marcel