ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ব্রাদার্স ও শেখ জামালের জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ২৩ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্রাদার্স ও শেখ জামালের জয়

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে বৃহস্পতিবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়ন ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ম্যাচে সিও জুনাপিওর জোড়া গোলে ৩-০ ব্যবধানে জয় পেয়েছে ব্রাদার্স। প্রথম সাক্ষাতে রহমতগঞ্জের কাছে ১-০ ব্যবধানে হেরেছিল ব্রাদার্স।

দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় শেখ জামাল ও শেখ রাসেল ক্রীড়া চক্র। এই ম্যাচে ২-১ ব্যবধানে জয় পেয়েছে শেখ জামাল। প্রথম দেখায়ও একই ব্যবধানে শেখ রাসেলকে হারিয়েছিল শেখ জামাল।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্রাদার্সের হয়ে ম্যাচের ২৫ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন সিও জুনাপিও। তার গোলে ভর করে এগিয়ে থেকেই বিশ্রামে যায় ব্রাদার্স। বিরতির পর ৫৩ মিনিটে মেসবাহ গোল করে ব্যবধান বাড়ান। আর ৮৩ নিজের জোড়া গোল পূর্ণ করেন জুনাপিও। তাতে ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাদার্স। 

এই জয়ের ফলে ১৪ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে অবস্থান নিয়েছে ব্রাদার্স। অন্যদিকে পয়েন্ট টেবিলের নবম স্থানে নেমে গেছে রহমতগঞ্জ।



এদিকে শেখ রাসেলের বিপক্ষে বৃহস্পতিবার ম্যাচের ৩ মিনিটেই এগিয়ে যায় শেখ জামাল। এ সময় শেখ জামালের রাফায়েল গোল করে এগিয়ে নেন দলকে। প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+২) শেখ রাসেলের এসলাম গোল করে ম্যাচে সমতা ফেরান। তাতে সমতা নিয়েই শেষ হয় প্রথমার্ধের লড়াই। বিরতির পর পরই আবারো এগিয়ে যায় মাহবুব হোসেন রক্সির শিষ্যরা। এ সময় জাহেদ পারভেজ চৌধুরী গোল করে এগিয়ে নেন ধানমন্ডির ক্লাবটিকে। বাকি সময়ে হলুদ রঙের জার্সিধারীদের আর ছুঁতে পারেনি শেখ রাসেল। ফলে ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এই জয়ের ফলে ১৪ ম্যাচ থেকে ৩৩ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সমান সংখ্যক ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।




রাইজিংবিডি/ঢাকা/২৩ নভেম্বর ২০১৭/আমিনুল  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়