ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

সাইফ স্পোর্টিং ক্লাবের জয়

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-০৭ ১০:৪২:১৯ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-০৭ ১০:৪৭:৪৩ পিএম

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে টানা দুই ম্যাচে ড্র করেছিল সাইফ স্পোর্টিং ক্লাব। দুই ড্রয়ের পর আজ বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে জয়ের দেখা পেয়েছে তারা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ মুক্তিযোদ্ধাকে হারিয়েছে ২-০ গোলের ব্যবধানে। মুক্তিযোদ্ধার এটা টানা দ্বিতীয় হার। প্রথম দেখায়ও মুক্তিযোদ্ধাকে ২-০ ব্যবধানে হারিয়েছিল নবাগত সাইফ।

এদিকে দিনের অপর ম্যাচে ব্রাদার্স ইউনিয়ন ও আরামবাগ ক্রীড়া সংঘ ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুক্তিযোদ্ধার বিপক্ষে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি সাইফ স্পোর্টিং। গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় চ্যাম্পিয়নস লিগ থেকে এ বছর প্রিমিয়ার লিগে আসা সাইফ। বিরতির পর পরই ম্যাচে এগিয়ে যায় তারা। এ সময় উইলিয়াম শেরিংহ্যাম গোল করে এগিয়ে নেন দলকে। এরপর ম্যাচের যোগ করা সময়ে মতিন মিয়া গোল করে ২-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

 



এ জয়ের ফলে ১৫ ম্যাচ থেকে ৩০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে শিরোপা প্রত্যাশী দলটি। ৩৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। সমান ম্যাচ থেকে মাত্র ৮ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে ১১তম স্থানে রয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

এদিকে ১৫ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে ব্রাদার্স ইউনিয়ন রয়েছে নবম স্থানে। আর ১৫ ম্যাচ থেকে ১৫ পয়েন্ট নিয়ে আরামবাগ রয়েছে অষ্টম স্থানে।



রাইজিংবিডি/ঢাকা/৭ ডিসেম্বর ২০১৭/আমিনুল

Walton
 
   
Marcel