ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ঢাকা আবাহনীর টানা চতুর্থ জয়

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১২-০৯ ১০:৩৯:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-০৯ ১০:৩৯:৪৩ পিএম

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। আজ শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তারা ১-০ গোলে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্রকে। আকাশী-নীল জার্সিধারীদের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেছেন এমেকা ডার্লিংটন। প্রথম দেখায় শেখ রাসেলের বিপক্ষে ২-০ ব্যবধানে জিতেছিল আবাহনী।

শনিবার ম্যাচ মাঠে গড়ানোর ৩ মিনিটের মাথায়ই এগিয়ে যায় আবাহনী। এ সময় দলটির নাইজেরিয়ান ফরোয়ার্ড এমেকা ডার্লিংটন গোল করে এগিয়ে নেন দলকে। তাকে গোলে সহায়তা করেন ওয়ালী ফয়সাল। ওয়ালী ফয়সালের নেওয়া কর্নার কিক থেকে উড়ে আসা বলে হেড দিয়ে জালে জড়ান ডার্লিংটন। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে আবাহনী।



দ্বিতীয়ার্ধে আরো কয়েকটি সুযোগ পেলেও গোল আদায় করে নিতে পারেনি ঢাকা আবাহনী। তেমনি ডার্লিংটনের করা একমাত্র গোলটিও শোধ দিতে পারেনি শেখ রাসেল ক্রীড়া চক্র। তাতে ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে শিরোপা প্রত্যাশী আবাহনী।

এই জয়ের ফলে ১৬ ম্যাচের ১১টিতে জিতে, ৩টিতে ড্র করে ও ২টিতে হেরে ৩৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে আবাহনী। সমান ম্যাচ থেকে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।



রাইজিংবিডি/ঢাকা/৯ ডিসেম্বর ২০১৭/আমিনুল

Walton Laptop
 
     
Walton