ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

রিজার্ভ ডে তে কুমিল্লা-রংপুরের ম্যাচ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৮, ১০ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিজার্ভ ডে তে কুমিল্লা-রংপুরের ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক : বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রোববার সন্ধ্যায় মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। টস হেরে রংপুর ব্যাট করতে নেমে ৭ ওভার ব্যাট করে ১ উইকেট হারিয়ে ৫৫ রান করার পর বৃষ্টি এসে হানা দেয়। 

বৃষ্টির কারণে প্রায় সোয়া তিন ঘণ্টা ম্যাচ বন্ধ থাকে। এরপর বৃষ্টি থামলে প্রথমে ৫ ওভার ও পরে সুপার ওভার খেলানোর গুঞ্জন শোনা যায়। সেটা নিয়ে বেশ কিছুক্ষণ দুই দলের সঙ্গে বিপিএল গভর্নিং কাউন্সিলের কর্মকর্তারা আলোচনা করেন। কিন্তু সময়মতো ম্যাচ মাঠে গড়ানো সম্ভব হয়নি।

শেষ পর্যন্ত এই ম্যাচের জন্য কোনো রিজার্ভ ডে না রাখা হলেও গভর্নিং কাউন্সিলের সিদ্ধান্ত ও দুই দলের মতানুযায়ী ম্যাচটি রিজার্ভ ডেতে নিয়ে যাওয়া হয়েছে। আজ যেখান থেকে ম্যাচটি শেষ হয়েছে আগামীকাল সোমবার সন্ধ্যা ৬টায় ঠিক সেখান থেকেই ম্যাচটি শুরু হবে।

রংপুর রাইডার্সের দুই অপরাজিত ব্যাটসম্যান জনসন চার্লস ও ব্রেন্ডন ম্যাককালাম সোমবার সন্ধ্যায় আবার ব্যাট করতে নামবেন। চার্লস ২৬ বলে ৪ চার ও ৪ ছক্কায় ৪৬ রানে অপরাজিত আছেন। তার সঙ্গে ৬ বল খেলে ৪ রানে অপরাজিত আছেন ম্যাককালাম। দলীয় ২৭ রানের মাথায় মেহেদী হাসানের বলে শোয়েব মালিকের হাতে ক্যাচ দিয়ে আউট হন। তিনি ১০ বল খেলে মাত্র ৩ রান করে যান। 

 



রাইজিংবিডি/ঢাকা/১০ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়