ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘কোনো চাপ নেই, গো এন্ড এনজয়’

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ১১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘কোনো চাপ নেই, গো এন্ড এনজয়’

ক্রীড়া প্রতিবেদক: ‘টুর্নামেন্টের মাঝে যদি তাকাই তাহলে বলব, ফাইনাল খেলতে পারব সেটা চিন্তাও করতে পারিনি ওই সময়ে। কিন্তু আমরাই এখন ফাইনালে। পুরো কৃতিত্ব ছেলেদের দেওয়া উচিত। আমরা চার দলের মধ্যে ফেবারিট ছিলাম না। আমার কাছে মনে হয়, আমরা যে ক্রিকেট খেলে এসেছি তাতে কেউ প্রত্যাশা করেনি আমরা ফাইনাল খেলব’ -কথাগুলো বলছিলেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৩৬ রানে হারিয়ে ফাইনালে উঠেছে মাশরাফির রংপুর। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে কথাগুলো বলেন মাশরাফি।

১২ ম্যাচে ৬ জয় নিয়ে শেষ চার নিশ্চিত করা রংপুর এখন টপ টুয়ে। শেষ চার নিশ্চিত হওয়ার পর দুই ম্যাচে ভালো খেলে রংপুর এখন ফাইনালে। লিগ পর্বের পারফরম্যান্স ভুলে জায়গা মতো ভালো খেলাটাই গুরুত্বপূর্ণ মনে করেন মাশরাফি। তার ভাষ্য, ‘এসব টুর্নামেন্টে শুরুতে কী করেছি তা কিন্তু বড় বিষয় না। সঠিক সময়ে একদম শেষ পয়েন্টে কী ডেলিভার করছি সেটা গুরুত্বপূ্র্ণ।’

লিগ পর্বে ভালো না করলেও মাশরাফির দল ফাইনালে। ফাইনালে তাদের প্রতিপক্ষ ঢাকা ডায়নামাইটস। পুরো টুর্নামেন্টে অসধারণ খেলা উপহার দেওয়া ঢাকাকে হারাতে হলে রংপুরকে খেলতে হবে নিজেদের সেরা খেলাটা। নিশ্চিতভাবেই চাপে থাকবে রংপুর!

কিন্তু মাশরাফি বলছেন উল্টো কথা, ‘আমাদের চাপ নেওয়ার কোনো সুযোগ নেই। আমাদের দলে মনে হয় না, কেউ চিন্তা করছে এগুলো। যদি করতো, তাহলে শুরু থেকে করতাম। আমরা শুধু ভালো খেলার চেষ্টা করেছি। যেটা আমরা সব সময় পারিনি। তাই এখন অতিরিক্ত চাপ নিয়ে সুযোগ  হাতছাড়া করার কিছু নেই। চাপ নেই, জাস্ট গো এন্ড এনজয়।’

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৭/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়