ঢাকা, মঙ্গলবার, ১১ বৈশাখ ১৪২৫, ২৪ এপ্রিল ২০১৮
Risingbd
সর্বশেষ:

স্টোকসের ৪৭ বলে ৯৩ রানের ঝড়

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-১৪ ৩:২৬:২৭ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-১৪ ১০:২৬:৪৪ পিএম
ক্রাইস্টচার্চে ব্যাট হাতে ঝড় তুলেছিলেন বেন স্টোকস

ক্রীড়া ডেস্ক : ক্যান্টারবুরির হয়ে নিউজিল্যান্ডের ঘরোয়া ৫০ ওভারের প্রতিযোগিতা ফোর্ড ট্রফিতে রান পাননি বেন স্টোকস। তিন ম্যাচে করেন মাত্র ৩৬ রান। তবে ফরম্যাট বদল হতেই বদলে গেল স্টোকসের ব্যাটিংও। ক্রাইস্টচার্চে আজ সুপার স্মাশ টি-টোয়েন্টিতে মাত্র ৪৭ বলে ৯৩ রানের ঝোড়ো ইনিংস খেলেছেন ইংলিশ অলরাউন্ডার।

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে ওটাগোর বিপক্ষে এই মাচে ৯৩ রানের ইনিংসটি খেলতে ৬টি চারের সঙ্গে ৭টি ছক্কা হাঁকান স্টোকস। তাতে ক্যান্টারবুরি ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে তোলে ২১৭ রান। জবাবে ওটাগো গুটিয়ে গেছে মাত্র ৮৩ রানেই। স্টোকস বল হাতেও একটি উইকেট নিয়েছেন। তার দল ক্যান্টারবুরি ম্যাচ জিতেছে ১৩৪ রানে।

গত সেপ্টেম্বরে ব্রিস্টলে একটি নাইটক্লাবের বাইরে মারামারির ঘটনায় প্রেপ্তার হয়েছিলেন স্টোকস। সেই ঘটনার পর পরই তাকে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ করে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ইংল্যান্ড বর্তমানে পার্থে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজের চতুর্থ টেস্ট খেলছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে স্টোকসকে রেখেছে ইসিবি। তবে ব্রিস্টলের ঘটনায় চলমান তদন্তের সুরাহা না হওয়া পর্যন্ত তিনি ইংল্যান্ডের হয়ে খেলতে পারবেন না। 




রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৭/পরাগ

Walton Laptop
 
   
Walton AC