ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মালান-বেয়ারস্টোর ব্যাটে প্রথম দিন ইংল্যান্ডের

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ১৪ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মালান-বেয়ারস্টোর ব্যাটে প্রথম দিন ইংল্যান্ডের

ক্রীড়া ডেস্ক : অ্যাশেজ সিরিজের প্রথম দুই টেস্ট হেরে সিরিজ হারের শঙ্কায় রয়েছে সফরকারী ইংল্যান্ড। আজ বৃহস্পতিবার পার্থে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে ব্যাট করতে নামে ইংল্যান্ড। কিন্তু ১৩১ রানেই ৪ উইকেট হারিয়ে বিপাকে পরে তারা। সেখান থেকে পঞ্চম উইকেটে জনি বেয়ারস্টোরকে সঙ্গে নিয়ে ১৭৪ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন দাওয়িত মালান। তাতে ৪ উইকেট হারিয়ে ৩০৫ রান তুলে তৃতীয় টেস্টের প্রথম দিন নিজেদের করে নিয়েছে ইংলিশরা।

১৭৪ বল খেলে ১৫টি চার ও ১ ছক্কায় ১১০ রানে অপরাজিত আছেন মালান। তার সঙ্গে ১৪৯ বল খেলে ১০টি চারের সাহায্যে ৭৫ রানে অপরাজিত আছেন বেয়ারস্টো। তারা দুজন দ্বিতীয় দিনে ব্যাট করতে নামবেন।

মালানের এটা টেস্ট ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি। সেঞ্চুরির অপেক্ষায় আছেন বেয়ারস্টোও। আগামীকাল শুক্রবার দ্বিতীয় দিনে তারা দুজন কতদূর টেনে নিতে পারেন দলকে সেটাই দেখার বিষয়।

তাদের আগে সকালে ব্যাট করতে নেমে দলীয় ২৬ রানেই উইকেট হারায় ইংল্যান্ড। মিচেল স্টার্কের বলে এলবিডব্লিউ হয়ে ফিরে যান অ্যালিস্টার কুক (৭)। ৮৯ রানের মাথায় জেমস ভিন্স জস হাজলেউডের বলে পেইনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন। ১১৫ রানের সময় অধিনায়ক জো রুট প্যাট কামিন্সের শিকারে পরিণত হন। ১৩১ রানের মাথায় মার্ক স্টোনম্যান বিতর্কিত আউট হলে বিপাকে পরে ইংলিশরা। স্টোনম্যান ১১০ বল খেলে ৫৬ রান করে আউট হন।

সেখান থেকে দলকে টেলে তোলেন মালান ও বেয়ারস্টো। পথ হারাতে বসা ইংল্যান্ডের এখন তারা দুজন দিশারী।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়