ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঢাকা আবাহনীর টানা পঞ্চম জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ১৪ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকা আবাহনীর টানা পঞ্চম জয়

চট্টগ্রাম আবাহনী ও আরামবাগ ক্রীড়া সংঘের ম্যাচের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে আরামবাগ ক্রীড়া সংঘকে ১-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। আর পরের ম্যাচে ঢাকা আবাহনী ৩-১ গোলে হারিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস এন্ড সোসাইটিকে।

লিগে এটা তাদের পঞ্চম জয়। টানা পাঁচ জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে ঢাকা আবাহনী। আবাহনীর এমন জয়ে জোড়া গোল করেছেন সানডে সিজোবা। অপর গোলটি করেছেন নাবিব নেওয়াজ জীবন। রহমতগঞ্জের হয়ে একটি গোল শোধ দিয়েছেন ওলাদিপো।

এই জয়ের ফলে ১৭ ম্যাচের ১২টিতে জিতে, ৩টিতে ড্র করে ও ২টিতে হেরে ৩৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে ঢাকা আবাহনী। সমান ম্যাচ থেকে ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দশম স্থানে রয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।



এদিকে আরামবাগের বিপক্ষে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি শিরোপা জয়ের লড়াইয়ে এগিয়ে থাকা চট্টগ্রাম আবাহনী। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৭৪ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেন সুশান্ত। তার গোলে ভর করে ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে সাইফুল বারী টিটুর শিষ্যরা।

এই জয়ের ফলে ১৭ ম্যাচ থেকে ৪২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে চট্টগ্রাম আবাহনী। আর সমান ম্যাচ থেকে ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে রয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়