ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ক্যারিয়ারে ভাটা নাকি স্বেচ্ছায় নির্বাসন?

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৫, ১০ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্যারিয়ারে ভাটা নাকি স্বেচ্ছায় নির্বাসন?

বিনোদন প্রতিবেদক : নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে নায়ক হিসেবে সফলতা পান। পরবর্তীতে  খলনায়ক হিসেবেও পেয়েছেন দর্শকপ্রিয়তা। গত কয়েক বছর ধরে তিনি চলচ্চিত্রে নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন।

২০১৭ সালের শুরু থেকে এই অভিনেতার অভিনয় ব্যস্ততা কমতে শুরু করে। খুব বেশি চলচ্চিত্রে দেখা যাচ্ছে না তাকে। তার হাতেও তেমন কোনো চলচ্চিত্রের কাজ নেই। তবে কি তার ক্যারিয়ারে ভাটা পড়েছে নাকি স্বেচ্ছায় নির্বাসনে যাচ্ছেন এমন প্রশ্ন উড়ছে চলচ্চিত্র পাড়ায়।

অমিত হাসান চলচ্চিত্রের শুটিং না করলেও দেশের বিভিন্ন অঞ্চলে নিয়মিত স্টেজ পারফর্ম করছেন। যাত্রা দলের বিভিন্ন অনুষ্ঠানে পারফর্ম করছেন। সম্প্রতি গাজীপুরের একটি অনুষ্ঠানেও পারফর্ম করেন বলে জানান এই অভিনেতা। এ ছাড়া কেরাণীগঞ্জ, পঞ্চগড়সহ দেশের বিভিন্ন অঞ্চলে স্টেজ শো করছেন তিনি।

এ প্রসঙ্গে অমিত হাসান রাইজিংবিডিকে বলেন, ‘এখন হাতে খুব বেশি কাজ নেই। নতুন একটি সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করব। ইস্পাহানি-আরিফ ভাইদের ‘নায়ক’ সিনেমায় ছোট একটি চরিত্রে অভিনয় করব। এ ছাড়া নতুন কোনো কাজ হাতে নেই। তবে কয়েকটি পুরোনো সিনেমার কাজ বাকি আছে। তা ছাড়া সুযোগ পেলে বিভিন্ন স্থানে স্টেজ শো করছি।’

১৯৯০ সালে ছটকু আহমেদ পরিচালিত ‘চেতনা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে অমিত হাসানের। একক নায়ক হিসেবে মনোয়ার খোকনের ‘জ্যোতি’ সিনেমায় অভিনয় করে সফলতা লাভ করেন। এরপর বেশ কিছু সফল চলচ্চিত্র উপহার দেন তিনি। নায়ক হিসেবে ছয় শতাধিক সিনেমায় অভিনয় করেন অমিত হাসান। শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে খলনায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। পরবর্তীতে ত্রিশটি চলচ্চিত্রে খলনায়কের ভূমিকায় দেখা যায় এ অভিনেতাকে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৮/রাহাত/শান্ত      

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়