ঢাকা, বুধবার, ১১ মাঘ ১৪২৪, ২৪ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

এমপি বাবলার শীতবস্ত্র বিতরণ

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-১২ ৭:৩৭:২৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১২ ৭:৩৭:২৫ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : ঢাকা-৪ আসনের নির্বাচনী এলাকার দুই হাজার মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা।

শুক্রবার বিকেলে পোস্তগোলা ফায়ার স্টেশন ও কদমতলী বালুর মাঠে পৃথক পৃথকভাবে শ্যামপুর ও কদমতলী এলাকার লোকদের মাঝে প্রায় দুই হাজার কম্বল বিতরণ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য সাংবাদিক সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, সুলতানা আহমেদ লিপিসহ স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেন, বিপদে-আপদে জনগণের পাশে আছে বর্তমান সরকার। একটি মানুষও যেন শীতবস্ত্রের অভাবে কষ্ট না পান সেই নির্দেশনাই রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে। শীতার্ত মানুষদের জন্য পর্যাপ্ত কম্বলসহ শীতবস্ত্র বরাদ্দ রাখা হয়েছে। সারাদেশে এসব শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। তবে যেভাবে শীত পড়ছে তা অতীতের রেকর্ড অতিক্রম করেছে। এতে দুস্থ মানুষদের জীবনযাপনে কষ্ট হচ্ছে। এ কাজে সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদেরও এগিয়ে আসতে হবে।

জাপার এই শীর্ষ পর্যায়ের নেতা বলেন, জনগণের জন্য পল্লীবন্ধু এরশাদের দরদ ও ভালবাসার কমতি নেই। শীতে মানুষের কষ্টে তিনি উদ্বিগ্ন। তাই তিনি দেশের অসহায় শীতার্ত মানুষদের পাশে দাঁড়াতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন সাবেক রাষ্ট্রপতি। পল্লীবন্ধুর নির্দেশে সারাদেশে জাতীয় পার্টির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে বলেও জানান এমপি বাবলা।




রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/মুশফিক

Walton