ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

খেলোয়াড়কে লাথি মেরে লাল কার্ড দেখালেন রেফারি! (ভিডিও)

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-১৫ ১:৫৪:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৬ ৬:৩৯:২৮ পিএম

ক্রীড়া ডেস্ক: ফরাসি লিগ ওয়ানে গতকাল রাতে ডি মারিয়ার একমাত্র গোলে নঁতের বিপক্ষে জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেই। ওই ম্যাচ চলাকালীন স্বাগতিক দল নতেঁর এক খেলোয়াড়ের সঙ্গে সংঘর্ষে দুর্ভাগ্যজনকভাবে পড়ে যান ম্যাচ রেফারি। এরপর ওই খেলোয়াড়কে নিজেই লাথি মেরে লাল কার্ড দেখিয়েছেন রেফারি!

ঘটনাটি ঘটেছে ম্যাচের ৯০ মিনিটে নঁতের মাঠে। বলের পিছনে ছুঁটতে গিয়ে স্বাগতিক দলের ডিফেন্ডার ডিয়েগো কার্লোসের সঙ্গে সংঘর্ষ হয় ম্যাচ রেফারি টনি চাপরনের। সংঘর্ষের পর সবাইকে বিস্মিত করে ডিফেন্ডার কার্লসকে লাথি দেন রেফারি। শুধু এখানেই থেমে থাকেননি তিনি। উঠে দ্বিতীয় হলুদ কার্ডের পর কার্লোসকে লাল কার্ড দেখান তিনি। রেফারির এমন বেপরোয়া আচরণে বিস্মিত ফুটবলবোদ্ধারা। অথচ ভিডিওতে দেখা যায় কার্লোসকে নিজেই ক্রস করে সামনে যাওয়ার সময় সংঘর্ষ লেগে মাঠে পড়ে যান টনি চাপরন।

মাঠে খেলোয়াড়ের সঙ্গে রেফারির এমন কাণ্ডজ্ঞানহীন আচরণ ক্ষুব্ধ নঁতের সভাপতি ওয়াল্ডিমার কিটা। তিনি ওই ম্যাচের মাঠ রেফারি টনি চাপরনের ছয় মাসের নিষেধাজ্ঞা দাবি করছেন।

ম্যাচ শেষে এল ইকুপিকে দেওয়া সাক্ষাতকারে নঁতের সভাপতি ওয়াল্ডিমার কিটা বলেন, ‘ম্যাচের শেষ সময়ে রেফারির এমন আচরণ আমাকে হাসিয়েছে। আমি এমন ঘটনা আগে দেখিনি। তাকে ছয় মাস নিষিদ্ধ করা উচিত।এমনটা করলে আমরা ঠিকই ছয় মাসের জন্য নিষিদ্ধ হতাম।’

শেষ সময়ে নঁত দশ জনের দলে পরিণত হওয়ার পর ম্যাচের ফলাফলে কোনো পরিবর্তন আসেনি। ডি মারিয়ার গোলে ১-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএজি।




রাইজিংবিডি/ঢাকা/১৫ জানুয়ারি ২০১৮/শামীম

Walton Laptop
 
     
Walton