ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

খুলনায় বাস থেকে ২০০০ ইয়াবা উদ্ধার

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-১৫ ১০:৩৫:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৫ ১০:৩৫:৪৪ পিএম

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষা সফরের দুটি বাসে তল্লাশি করে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুটি বাসের চালক ও হেলপারসহ চারজনকে আটক করা হয়েছে।

সোমবার রাত ৯টার দিকে খুলনা নগরীর পুলিশ সোনাডাঙ্গা বাস টার্মিনালের মোড় থেকে বাস দুটি আটক করে। আটককৃত বাস দুটি মিদুল টুরস্ পরিবহণের (ঢাকা মেট্রো-ব ১৪-৬৮২০ ও ঢাকা মেট্রো-ব-১৪ ৬৬৮৮)।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কুয়েটের ৭০ জন শিক্ষক-শিক্ষার্থী মিদুল টুরসের দুটি বাসে ৪ জানুয়ারি  রাঙ্গামাটি, সেন্টমার্টিন ও খাগড়াছড়িতে শিক্ষা সফরে যায়। সোমবার বাস দুটি খুলনায় ফিরে আসে। গোপন খবর ছিল- খুলনার ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে যোগসাজশে বাসের স্টাফরা ইয়াবার চালান আনছে। সোনাডাঙ্গা বাস টার্মিনালের মোড়ে আসলে বাস দুটিতে তল্লাশি  চালিয়ে প্রায় দুই হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাস দুটির চালক ও হেলপারদের আটক করা হয়েছে। তবে বাসে থাকা শিক্ষক ও শিক্ষার্থীদের গন্তব্যে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

রাইজিংবিডি/খুলনা/১৫ জানুয়ারি ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

Walton Laptop
 
     
Walton AC