ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সিরিজ বাঁচাতে অস্ট্রেলিয়ার দরকার ৩০৩

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৪, ২১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরিজ বাঁচাতে অস্ট্রেলিয়ার দরকার ৩০৩

ক্রীড়া ডেস্ক: অ্যাশেজে টেস্ট সিরিজ জয়ের পর ইংল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার ওয়ানডে সিরিজের শুরুটা ভালো হয়নি। পাঁচ ম্যাচ ওয়ানডের প্রথম দুটিতে হেরে ২-০ ব্যবধানে পিছিয়ে আছে অস্ট্রেলিয়া। সিরিজ নিধারণী তৃতীয় ম্যাচে আজ সিডনিতে সফরকারী ইংলিশদের বিপক্ষে লড়ছে স্টিভেন স্মিথের দল।

সিডনিতে টস জিতে আজ ইংল্যান্ড অধিনায়ক উইয়ন মরগানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় অস্ট্রেলিয়া। আগে ব্যাট করতে নেমে জশ বাটলারের শেষ মুহূর্তের ঝড়ো ব্যাটিংয়ে ৬ উইকেটে ৩০২ রান তুলেছে ইংল্যান্ড।

টস হেরে আগে ব্যাট করতে নেমে শুরুটা খুব ভালো করতে পারেনি ইংল্যান্ড। দলীয় ৩৯তম ওভারের সময় ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে মঈন আলী যখন সাজঘরে ফিরেন ইংলিশদের দলীয় রান তখন ১৮৯। তবে শেষ মুহুর্তে জশ বাটলারের সেঞ্চুরির সঙ্গে ক্রিস ওকসের ফিফটিতে ভর করে তিনশো পেরিয়ে যায় সফরকারীরা।

ইংল্যান্ডের হয়ে ৮৩ বলে ৬ চার ও ৪ ছক্কায় বরাবর ১০০ রানের ইনিংস খেলে অপরাজিত ছিলেন বাটলার। তার সঙ্গে ৩৬ বলে ৫৩ রানের ইংনিস খেলে অপরাজিত ছিলেন ওকস। এর আগে ওপেনিংয়ে নেমে জেসন রয় ১৯, জনি বেয়ারস্টো ৩৯, অ্যালেক্স হেলস ১, জো রুট ২৭ ও অধিনায়ক উইয়ন মরগান ৪১ রানে সাজঘরে ফেরেন।

অস্ট্রেলিয়ার হয়ে জশ হ্যাজেলউড ২টি উইকেট নেন। এছাড়া একটি করে উইকেট নেন প্যাট কামিন্স, মার্কোস স্টয়নিস ও মিচেল মার্শ একটি করে উইকেট নিয়েছেন।




রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়