ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নির্বাহী কমিটি নিয়ে খালেদার বৈঠক ৩ ফেব্রুয়ারি

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৮, ২৮ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নির্বাহী কমিটি নিয়ে খালেদার বৈঠক ৩ ফেব্রুয়ারি

জ‌্যেষ্ঠ প্রতিবেদক : নিজের দুর্নীতি মামলার রায় পরবর্তী দলের অবস্থান, নেতা-কর্মীদের দিক-নির্দেশনা এবং সর্বোপরি কর্মকৌশলের বিষয়ে মতামত নিতে দলের নির্বাহী কমিটির সদস‌্যদের নিয়ে বৈঠক করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

আগামী ৩ ফেব্রুয়ারি এ বৈঠক অনুষ্ঠিত হবে। তবে জায়গা ও সময় এখনো নির্ধারণ হয়নি।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস‌্য শায়রুল কবির খান রাইজিংবিডিকে জানান, ‘বৈঠকের সময় ও স্থান এখনো স্থির হয়নি। হলে গণমাধ‌্যমকে জানানো হবে।’

গত ২০১৬ সালের ৬ আগস্ট ৫২০ সদস‌্য বিশিষ্ট নির্বাহী কমিটি ঘোষণা করা হয়। ওই দিন দুই নতুন মুখ যুক্ত করে স্থায়ী কমিটির ১৭ সদস্যসহ পূর্ণাঙ্গ কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষণা করে বিএনপি।

এর সাড়ে চার মাস আগে ওই বছরের মার্চে বিএনপির জাতীয় কাউন্সিলে চেয়ারপারসন এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছিল বিএনপি। সেই কাউন্সিলে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে দায়িত্ব দিয়েছিলেন কাউন্সিলরা।

নির্বাহী কমিটি ঘোষণার পর ৩ ফ্রেব্রুয়ারির বৈঠকটিই হতে যাচ্ছে এ কমিটির সঙ্গে খালেদা জিয়ার প্রথম বৈঠক।

এর আগে দলের রায় পরবর্তী কর্মসূচি ও কর্মকৌশল নিয়ে আলোচনার জন‌্য শনিবার রাতে দলের সর্বোচ্চ নীতি নির্ধারনী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সঙ্গে বৈঠক করেছেন খালেদা জিয়া। রোববার রাতে ২০ দলীয় জোটের শরিকদের নিয়েও বসছেন বিএনপি প্রধান। এরই ধারাবাহিকতায় নির্বাহী কমিটির সদস‌্যদের সঙ্গেও বৈঠক করবেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/২৮ জানুয়ারি ২০১৮/রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়