ঢাকা, শুক্রবার, ১১ ফাল্গুন ১৪২৪, ২৩ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

রিয়াল ও পিএসজির সম্ভাব্য একাদশ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-১৪ ১০:০৭:১৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৫ ৮:২৭:৪০ এএম

ক্রীড়া ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে আজ মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও প্যারিস সেইন্ট জার্মেই। বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে দুইটায় শুরু হবে ম্যাচটি। সান্তিয়াগো বার্নাব্যু থেকে যা সরাসরি সম্প্রচার করবে সনি টেন টু।

চ্যাম্পিয়নস লিগের বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। কিন্তু চ্যাম্পিয়নদের সময়টা ভালো যাচ্ছে না। লা লিগায় তারা ১৭ পয়েন্টে পিছিয়ে। চ্যাম্পিয়নস লিগের গ্রুপপর্বে গ্রুপ রানার-আপ হয়ে শেষ ষোলোতে এসেছে। সেখানে পেয়েছে পিএসজির মতো দারুণ ছন্দে থাকা একটি দলকে।

তবে রিয়াল মাদ্রিদ আস্তে আস্তে ঘুরে দাঁড়াচ্ছে। এই ম্যাচ দিয়েই তারা পুরোপুরি ঘুরে দাঁড়াক তেমনটাই প্রত্যাশা সমর্থকদের। অন্যদিকে আগের চেয়ে আরো শক্তিশালী পিএসজি। তাদের দলে যোগ দিয়েছেন নেইমার ও এমবাপে। এই দুই তারকার আগমণে পিএসজি হয়েছে দুর্দান্ত। শক্তিমত্তায় রিয়াল ও পিএসজি কাছাকাছি। এবার প্রমাণের পালা। মাঠের লড়াইয়ে যারা নিজেদের শক্তিমত্তা ও সামর্থের প্রমাণ দিতে পারবে, দিনশেষে সেমিফাইনালের পথে তারাই এগিয়ে থাকবে।

তার আগে চলুন দেখে নেওয়া যাক রিয়াল মাদ্রিদ ও পিএসজির একাদশ কেমন হতে পারে।

রিয়াল মাদ্রিদের সম্ভাব্য একাদশ : কেইলর নাভাস, রাফায়েল ভারানে, নাচো, সার্জিও রামোস, মার্সেলো, টনি ক্রুস, লুকা মদ্রিচ, কাসেমিরো, গ্যারেথ বেল, ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমা।

পিএসজির সম্ভাব্য একাদশ : আলফোনসি আরেওলা, ইউরি বারসিসে, থিয়াগো সিলভা, মারকুইনহোস, দানি আলভেস, মার্কো ভারেত্তি, আদ্রিয়েন রাবিওট, অ্যাঙ্গেল ডি মারিয়া, নেইমার দ্য সিলভা, কালিয়ান এমবাপে ও এডিনসন কাভানি।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৮/আমিনুল

Walton
 
   
Marcel