ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টস নিয়ে ভাবছেন না মাহমুদউল্লাহ

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ১৭ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টস নিয়ে ভাবছেন না মাহমুদউল্লাহ

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে : সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে টস হয়ে উঠতে পারে গুরুত্বপূর্ণ। তবে টস নিয়ে ভাবছেন না মাহমুদউল্লাহ। নিজেদের স্কিল বাস্তবায়নের ওপর জোর দিচ্ছেন বাংলাদেশ অধিনায়ক।

রোববার এই ম্যাচ দিয়েই আবার আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের ছয়টি ম্যাচ হয়েছিল এই মাঠে। এরপর এই মাঠে আর কোনো আন্তর্জাতিক ম্যাচ হয়নি। বাংলাদেশ খেলবে এই প্রথম।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ছয় ম্যাচের পাঁচটিতেই জিতেছিল লক্ষ্য তাড়া করা দল। গত বিপিএলেও এখানে ৮টি ম্যাচের বেশিরভাগ ম্যাচই জিতেছিল পরে ব্যাটিং করা দল। বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে তাই টস বড় ভূমিকা রাখতে পারে।

তবে টসের চেয়ে নিজেদের স্কিল বাস্তবায়নের দিকেই বেশি নজর মাহমুদউল্লাহর, 'আসলে এটা (টস) নির্ভর করছে উইকেট আমরা কেমন পাচ্ছি। উইকেটের কন্ডিশনটা আমরা বিবেচনা করব। তার ওপর টসটা গুরুত্বপূর্ণ।'

'টি-টোয়েন্টিতে আমার মনে হয়, প্রত্যেকটি বিভাগেই আপনাকে ভালো করতে হবে। আপনি ব্যাটিং করেন আগে বা বোলিং করেন। আপনি যদি আপনার স্কিল বাস্তবায়ন করতে পারেন, তাহলে এটাই যথেষ্ট। কে আগে ব্যাটিং করল বা বোলিং করল, এটা মূল ব্যাপার নয়। কন্ডিশন যদি একটু ভিন্ন থাকে, তাহলে টসের ইস্যুতে বিবেচনার বিষয় থাকে।'



রাইজিংবিডি/সিলেট/১৭ ফেব্রুয়ারি ২০১৮/পরাগ/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়