ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাতে পিএসএল খেলতে যাচ্ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ২০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাতে পিএসএল খেলতে যাচ্ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ

মাহমুদউল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমান

ক্রীড়া প্রতিবেদক : পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে আজ রাতে সংযুক্ত আরব আমিরাতে যাচ্ছেন জাতীয় দলের দুই ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমান। রাত পৌনে ১টার ফ্লাইটে দুবাইয়ের উদ্দেশে উড়াল দেবেন তারা।

পিএসএলে মাহমুদউল্লাহকে ধরে রেখেছে তার দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। আর প্লেয়ার্স ড্রাফটে মুস্তাফিজকে কিনেছে লাহোর কালান্দার্স। এবারই প্রথম পিএসএল খেলবেন বাঁহাতি এই পেসার।

পেশোয়ার জালমির হয়ে খেলবেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। তবে এখনো ভিসা না পাওয়ায় আজ যেতে পারছেন না তামিম। ভিসা পেলেই তিনি আমিরাতে উড়াল দেবেন। আর সাকিব আঙুলের চোট থেকে এখনো পুরোপুরি সেরে না ওঠায় প্রথম দিকের কিছু ম্যাচ খেলতে পারবেন না।

আগামী ৪ মার্চ পর্যন্ত পিএসএলে খেলার জন্য ক্রিকেটারদের অনাপত্তিপত্র দিয়েছে বিসিবি। তারা সরাসরি কলম্বোতে জাতীয় দলকে রিপোর্ট করবে। নিদাহাস ট্রফি নামের ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ দল শ্রীলঙ্কা যাবে ৪ মার্চ।

স্বাগতিক শ্রীলঙ্কা, বাংলাদেশ ও ভারতকে নিয়ে নিদাহাস ট্রফি শুরু হবে ৬ মার্চ, আর ফাইনাল হবে ১৮ মার্চ। জানা গেছে, শ্রীলঙ্কা সফর শেষে ক্রিকেটাররা আবার পিএসএলে খেলতে যেতে পারবেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ ফেব্রুয়ারি ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়