ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পিএসএলে তামিমের ঝলমলে ইনিংস

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ২৪ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পিএসএলে তামিমের ঝলমলে ইনিংস

ক্রীড়া ডেস্ক : পাকিস্তান সুপার লিগে (পিএসএল) এবারের আসরের উদ্বোধনী ম্যাচেই মাঠে নেমেছিল তামিম ইকবালের দল পেশোয়ার জালমি। দলের হয়ে প্রথম ম্যাচে মুলতান সুলতানের বিপক্ষে ১১ রানে আউট হয়েছিলেন তামিম।

আজ ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে খেলতে নেমে ঝলমলে ইনিংস উপহার দিয়েছেন বাংলাদেশি এ ওপেনার। দুবাইয়ে অনুষ্ঠিত এই ম্যাচে টস জিতে পেশোয়ার জালমিকে ব্যাটিংয়ে পাঠান ইসলামাবাদের অধিনায়ক রুম্মান রাইস। আগে ব্যাট করতে নেমে কামরান আকমলের সঙ্গে দারুণ বোঝাপড়ায় ওপেনিংয়ে পেশোয়ারকে ভালো সংগ্রহ এনে দেন তামিম। তারা দুজনে মিলে ৬৯ রানের উদ্বোধনী জুটি গড়ে তুলেন।

ব্যক্তিগত ৫৩ রানে কামরান আকমল সাজঘরে ফেরেন। ১১ রানের জন্য ফিফটি হয়নি তামিমের। ২৯ বলে ২ চার ও সমান ছক্কায় ৩৯ রানের ঝলমলে ইনিংস উপহার দেন তামিম। দলীয় ১২১ রানের মাথায় আন্দ্রে রাসেলের বলে সাজঘরে ফেরেন বাঁহাতি ওপেনার। ১৩তম ওভারের শেষ বলে রাসেলের স্লোয়ার ডেলিভারিতে পয়েন্টে সাদাব খানের হাতে ধরা পড়েন  তামিম। উইকেট থেকে সরে যেতে দেখে আউটসাইড অফ দ্য স্ট্যাম্পে বল দেন রাসেল। 

তামিম ও কামরান আকমলের ব্যাটিং দৃঢ়তায় নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭৬ রানের পুঁজি পায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন পেশোয়ার জালমি। ডোয়াইন স্মিথ ও মোহাম্মদ হাফিজের ব্যাট থেকে আসে ৩০ করে রান। 



রাইজিংবিডি/ঢাকা/২৪ ফেব্রুয়ারি ২০১৮/শামীম/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়