ঢাকা, শুক্রবার, ৪ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

মেসি-জাদুতে শিরোপার আরো কাছে বার্সা

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৩-১৯ ২:১০:৪৯ এএম     ||     আপডেট: ২০১৮-০৩-১৯ ১১:২৩:২৬ এএম
মেসি-জাদুতে শিরোপার আরো কাছে বার্সা
গোলের পর মেসির উচ্ছ্বাস
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক : আবারো জ্বলে উঠলেন লিওনেল মেসি। নিজে করলেন একটি গোল। সতীর্থের একটি গোলে রাখলেন অবদান। অ্যাথলেটিক বিলবাওকে ২-০ গোলে হারিয়ে লা লিগার শিরোপা জয়ের পথে আরো এক ধাপ এগিয়ে গেল বার্সেলোনা।

রোববার ন্যু ক্যাম্পে ম্যাচের অষ্টম মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। বাঁ দিক থেকে মেসি পাস দেন জরদি আলবাকে। তার বাড়ানো বল খুঁজে পায় ফাঁকায় দাঁড়ানো পাকো আলকাসেরকে। ডান পায়ের শটে বল জালে জড়িয়ে দেন আলকাসের।



৩০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ফেলেন মেসি। ডান দিক থেকে উসমান ডেম্বেলের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ডি বক্সের বাইরে থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। এই মৌসুমে লিগে এটি মেসির ২৫তম গোল।

বার্সেলোনা গোল পেতে পারত আরো তিনটি। কিন্তু ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে কুতিনহোর দুটি শট লাগে ক্রসবারে। আরেক ব্রাজিলিয়ান মিডফিল্ডার পাওলিনহোর একটি শটও ক্রসবারে লেগে ফেরে।



এই মৌসুমে লিগে একটি ম্যাচও হারেনি বার্সেলোনা। লা লিগার ইতিহাসে কোনো দলই এক মৌসুমের ৩৮ ম্যাচ অপরাজিত থাকতে পারেনি। বার্সেলোনার বাকি আছে আর ৯ ম্যাচ।

২৯ ম্যাচের ২৩টি জিতেছে বার্সেলোনা, ৬টি হয়েছে ড্র। ৭৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে আর্নেস্তো ভালভার্দের দল। দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৬৪। ৫৯ পয়েন্ট নিয়ে তিনে আছে ভ্যালেন্সিয়া।

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৮/পরাগ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge