ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

দেশে ফিরেননি মাহমুদউল্লাহ-তামিম, যাচ্ছেন লাহোর

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৩-১৯ ১:১৪:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-১৯ ৫:২৪:০৯ পিএম
তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ

ক্রীড়া প্রতিবেদক : নিদাহাস ট্রফির ফাইনালে ভারতের কাছে ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ। রোববার রাতে ফাইনাল খেলে আজ সোমবার সকাল সাড়ে ১১টায় দেশে পৌঁছেছে বাংলাদেশ দল। তবে দলের সঙ্গে দেশে ফিরেননি মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল।

তারা শ্রীলঙ্কা থেকে যাবেন পাকিস্তানের লাহোরে। যোগ দিবেন পাকিস্তান সুপার লিগের দল কোয়েটা গ্লাডিয়েটর্স ও পেশোয়ার জালমিতে। আগামীকাল মঙ্গলবার প্রথম এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে তামিমদের পেশোয়ার জালমি ও মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্লাডিয়েটর্স। তামিম ও মাহমুদউল্লাহ দারুণ ফর্মে আছেন। কিন্তু মঙ্গলবার পিএসএল থেকে একটি দলকে বিদায় নিতে হবে। এই ম্যাচে জয়ী দল পরদিন দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে করাচি কিংসের মুখোমুখি হবে। এই ম্যাচে যে দল জিতবে তারা ২৫ মার্চ ফাইনালে ইসলামাবাদ ইউনাইটেডের মুখোমুখি হবে।

তামিমের পাশাপাশি সাকিব আল হাসানকেও চেয়েছিল পেশোয়ার জালমি। কিন্তু সাকিব লাহোর যাননি। তিনি দেশে চলে এসেছেন। আইপিএলে খেলতে যাওয়ার আগে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার সিক্স রাউন্ডে খেলতে পারেন তিনি। পেশোয়ার জালমির হয়ে খেলা সাব্বির রহমানও যাননি পাকিস্তানে।

নিদাহাস ট্রফিতে খেলতে যাওয়ার আগে পেশোয়ার জালমির হয়ে তামিম ইকবাল খেলেছেন ৫ ম্যাচ। রান করেছেন ১১, ৩৯, ১১, ৩৬, ৩৭*। মাহমুদউল্লাহ কোয়েটার হয়ে দুই ম্যাচে মাঠে নেমেছেন। একটিতে ব্যাট করার সুযোগ পাননি। অপর ম্যাচে ব্যাট হাতে ১৫ রান করেন। বল হাতে ৬ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন। 

পেশোয়ার জালমির হয়ে সাব্বির দুই ম্যাচ খেলেছেন। একটিতে ব্যাট করার সুযোগ পাননি। অন্যদিকে মাঠে নেমে করেছেন ১১ রান। 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Walton