ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

পিচিচি জয়ে মেসির হুমকি হয়ে দাঁড়ালেন রোনালদো

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ১৯ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পিচিচি জয়ে মেসির হুমকি হয়ে দাঁড়ালেন রোনালদো

ক্রীড়া ডেস্ক : নিষেধাজ্ঞার কারণে লা লিগার চলতি মৌসুমের শুরুর চারটি ম্যাচ খেলতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। মৌসুমের শুরুর দিকটা মোটেও ভালো হয়নি তার ও রিয়াল মাদ্রিদের।

তবে নতুন বছরে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছেন রোনালদো ও তার দল। লা লিগায় সবশেষ ৯ ম্যাচে ১৮ গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার আগে করেছেন ৪ গোল। তার সঙ্গে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দুই লেগে করেছেন ৩ গোল। তাতে চলতি মৌসুমে রোনালদোর মোট গোল দাঁড়িয়েছে ২৫ এ।

তবে রোববার রাতে জিরোনার বিপক্ষে হ্যাটট্রিকসহ ৪ গোল করে পিচিচি ট্রফি জয়ের ক্ষেত্রে মেসিকে চোখ রাঙাতে শুরু করেছেন। গতকালের ৪ গোলে ভর করে লা লিগায় রোনালদোর মোট গোল হয়েছে ২২টি। এ যাত্রায় তিনি পেছনে ফেলেছেন ২১ গোল করা লুইস সুয়ারেজকে। রোনালদোর সামনে আছেন কেবল লিওনেল মেসি। তার মোট গোল ২৫টি। রোনালদো যখন মৌসুম শুরু করেন তখন মেসির সঙ্গে তার গোলের পার্থক্য ছিল ১১। সেই পার্থক্য কমিয়ে আনতে আনতে ৩ এ নিয়ে এসেছেন।

স্প্যানিশ ক্রীড়া পত্রিকা মার্কার প্রতিবেদন অনুযায়ী রোনালদো নাকি তার সতীর্থদের সঙ্গে বাজি ধরেছেন যে মেসির চেয়ে বেশি গোল করে তিনি পিচিচি ট্রফি জিতবেন। সে পথেই এগিয়ে যাচ্ছেন তিনি।

পিচিচি ট্রফি জয়ের দৌড়ে আছেন যারা :
১. লিওনেল মেসি- ২৫ গোল
২. ক্রিস্টিয়ানো রোনালদো- ২২ গোল
৩. লুইস সুয়ারেজ- ২১ গোল
৪. অ্যান্তোনিও গ্রিজমান- ১৭ গোল
৫. আপাস- ১৬ গোল
৬. ম্যাক্সি গোমেজ- ১৩ গোল
৭. রদ্রিগো- ১৩ গোল
৮. উইলিয়ান হোসে- ১৩ গোল।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়