ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বাঁচা-মরার ম্যাচে রাতে মুখোমুখি তামিম-মাহমুদউল্লাহ

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৩, ২০ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাঁচা-মরার ম্যাচে রাতে মুখোমুখি তামিম-মাহমুদউল্লাহ

লাহোরে উড়াল দেওয়ার আগে তামিম ও মাহমুদউল্লাহ

ক্রীড়া ডেস্ক : দুদিন আগেও দুজন কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন। তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ বাংলাদেশের হয়ে ভারতের বিপক্ষে খেলেছেন নিদাহাস ট্রফির ফাইনাল। স্বপ্নের শিরোপাটা যদিও জেতা হয়নি। আজ দুজন প্রতিপক্ষ হয়ে যাচ্ছেন। খেলবেন একে অন্যের বিপক্ষে।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দুটি এলিমিনেটর ম্যাচ ও ফাইনাল হবে পাকিস্তানের মাটিতে। আগের ম্যাচগুলো হয়েছে সংযুক্ত আরব আমিরাতে। আজ রাতে প্রথম এলিমিনেটরে মুখোমুখি হবে তামিমের পেশোয়ার জালমি ও মাহমুদউল্লাহর কোয়েটা গ্ল্যাডিয়েটরস। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

নিদাহাস ট্রফি শেষে কাল সকালে দেশে ফিরেছেন সাকিব, মুশফিকরা। তবে তামিম ও মাহমুদউল্লাহ শ্রীলঙ্কা থেকে উড়ে গেছেন লাহোরে। অনেক বিদেশি খেলোয়াড়ই পাকিস্তানে যেতে রাজি হননি। তবে ড্যারেন স্যামি, জেপি ডুমিনি, কলিন ইনগ্রাম, তামিম, মাহমুদউল্লাহরা গেছেন।

 



পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নাজাম শেঠি টুইট করে পাকিস্তানে খেলতে যাওয়া খেলোয়াড়দের একটি তালিকা দিয়েছেন। পেশোয়ার জালমির বিদেশি খেলোয়াড়দের মধ্যে পাকিস্তানে পৌঁছেছেন ড্যারেন স্যামি, আন্দ্রে ফ্লেচার, ক্রিস জর্ডান, লিয়াম ডসন, রিকি ওয়েসেলস, তামিম ইকবাল।

কোয়েটার বিদেশি খেলোয়াড়দের মধ্যে আছেন রাইলি রুশো, ক্রিস গ্রিন, মাহমুদউল্লাহ, থিসারা পেরেরা, টম কোহলের-কাদমোর।

করাচি কিংসের বিদেশি খেলোয়াড়দের মধ্যে যারা পাকিস্তানে গেছেন তারা হলেন- লেন্ডল সিমন্স, কলিন ইনগ্রাম, জো ডেনলি, ডেভিড ভিসে, টাইমল মিলস, রবি বোপারা।

 



কোয়ালিফায়ারে করাচি কিংসকে হারিয়ে ফাইনালে উঠে গেছে ইসলামাবাদ ইউনাইটেড। আজ পেশোয়ার ও কোয়েটার মধ্যে যারা জিতবে তারা আগামীকাল দ্বিতীয় এলিমিনেটরে করাচির বিপক্ষে খেলবে। আর যারা হারবে তারা বিদায় নেবে। অর্থাৎ তামিম-মাহমুদউল্লাহর একজন আজকের পর কমপক্ষে আরো একটি ম্যাচ খেলার সুযোগ পাবেন।

দুটি এলিমিনেটর ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। আর ২৫ মার্চ ফাইনাল হবে করাচির ন্যাশনাল স্টেডিয়ামে। 
 


রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়