ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

উইলিয়ামসনের সেঞ্চুরির দিনে খেলা হল মাত্র ২৩ ওভার

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ২৩ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উইলিয়ামসনের সেঞ্চুরির দিনে খেলা হল মাত্র ২৩ ওভার

ক্রীড়া ডেস্ক : প্রথম দিন খেলা হল ৮৯.৪ ওভার। ইংল্যান্ড ২০.৪ ওভারে অলআউট হল ৫৮ রানে। আর নিউজিল্যান্ড তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৬৯ ওভারে ৩ উইকেট হারিয়ে তোলে ১৭৫ রান। অধিনায়ক কেন উইলিয়ামসন ৯১ রানে ও হেনরি নিকোলস ২৪ রানে অপরাজিত থাকেন।

আজ শুক্রবার দ্বিতীয় দিনে ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। আগের দিন ৯১ রানে অপরাজিত থাকা উইলিয়ামসন আজ ২০০ বল খেলে সেঞ্চুরি পূর্ণ করেন। ২২০ বল খেলে ১১টি চার ও ১ ছক্কায় ১০২ রান করে আউট হন তিনি। তার সেঞ্চুরির দিনে খেলা হয়েছে মাত্র ২৩.১ ওভার। বাকিটা বৃষ্টির পেটে গেছে। বৃষ্টি বিঘ্নিত দ্বিতীয় দিন শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ২২৯। ইংল্যান্ডের বিপক্ষে ১৭১ রানের লিড নিয়েছে কিউইরা। ক্রিজে আছেন হেনরি নিকোলস (৪৯) ও বিজে ওয়াটলিং। তারা দুজন তৃতীয় দিনে ব্যাট করতে নামবেন।

আজ সেঞ্চুরি করে কেন উইলিয়ামসন ছাড়িয়ে গেছেন মার্টিন ক্রো ও রস টেইলরকে। ১৭টি সেঞ্চুরি নিয়ে ক্রো, টেইলর ও উইলিয়ামসন এতোদিন নিউজিল্যান্ডের হয়ে টেস্টে সর্বাধিক সেঞ্চুরির মালিক ছিলেন। আজ তাদের ছাড়িয়ে শীর্ষে উঠে গেছেন উইলিয়ামসন। ৬৪ টেস্টে তার সেঞ্চুরির সংখ্যা দাঁড়িয়েছে ১৮ তে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়