ঢাকা, সোমবার, ৩ পৌষ ১৪২৫, ১৭ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

তিন ঘন্টার অনুশীলনে প্রস্তুতি নিল ওয়ালটন

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-১৬ ৫:৩৯:৪০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-১৬ ৭:২৯:৪০ পিএম
ওয়ালটন সেন্ট্রাল জোনের অধিনায়ক মাহমুদউল্লাহ প্রস্তুতিতে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন || (ছবি: মিলটন আহমেদ)

ক্রীড়া প্রতিবেদক : প্রস্তুতির পালা শেষ। এবার মাঠে নামার পালা ওয়ালটন সেন্ট্রাল জোনের।

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম রাউন্ডে মুখোমুখি হবে ওয়ালটন সেন্ট্রাল জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোন। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে দুই দলের ম্যাচটি শুরু হবে আগামীকাল মঙ্গলবার সকালে।

 



দুই দলই বিসিএলে পেয়েছে শিরোপার স্বাদ। তবে শিরোপার লড়াইয়ে এগিয়ে ওয়ালটন। কারণ প্রথম ও তৃতীয় আসরের শিরোপা জিতেছে ওয়ালটন সেন্ট্রাল জোন। আর প্রাইম ব্যাংক জিতেছিল দ্বিতীয় আসরের শিরোপা। লড়াইটা দুই প্রাক্তন চ্যাম্পিয়নদের।

তৃতীয়রাউন্ডেবিসিবি নর্থ জোনের বিপক্ষে ব্যাট-বলে দারুণ দাপট দেখায় ওয়ালটন সেন্ট্রাল জোন। দুই বারের চ্যাম্পিয়নরা চতুর্থ রাউন্ড থেকে পেয়েছে ১০ পয়েন্ট। তাতে পয়েন্ট টেবিলে উন্নতি না হলেও শক্ত অবস্থানে আছে ওয়ালটন। শেষ দুইম্যাচে ভালো কিছু করতে পারলে তাদেরও সুযোগ থাকবে চ্যাম্পিয়ন হওয়ার।

 



ওয়ালটনের থেকে ৯ পয়েন্ট এগিয়ে আছে প্রাইম ব্যাংক সাউথ জোন। ব্যাট-বলের লড়াইয়ে তারাও বিসিএলে দারুণ খেলছে। দুই দলের ম্যাচটি যে তুমুল উত্তেজনা ছড়াবে তা বলার অপেক্ষা রাখে না।

রাজশাহীর কামরুজ্জামান স্টেডিয়ামে আজ দুপুর ২টায় শেষ প্রস্তুতি নেয় ওয়ালটন। তিন ঘন্টার কঠোর অনুশীলন করে ওয়াহিদুল গনির শিষ্যরা। ব্যাট-বলে নিজেদের ঝালিয়ে নেওয়ার পাশাপাশি ফিটনেস ট্রেনিংয়েও মনোযোগী ছিলেন ওয়ালটনের ক্রিকেটাররা। শেষ দিকে ফিল্ডিং অনুশীলন করেন মাহমুদউল্লাহ রিয়াদ, মার্শাল আইয়ুব, সাইফ হাসান ও সাদমান ইসলামরা।

 



ওয়ালটন সেন্ট্রাল জোন স্কোয়াড: সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তাইবুর রহমান পারভেজ, মার্শাল আইয়ুব, শুভাগত হোম চৌধুরী, তানবীর হায়দার খান, খন্দকার মোশাররফ হোসেন, আবু হায়দার রনি, মোহাম্মদ শরীফ, রকিবুল হাসান, এবাদত হোসেন চৌধুরী, ইরফান শুক্কুর, আব্দুল মজিদ, মোহাম্মদ ইলিয়াস।

এদিকে মিরপুর শের-ই-বাংলায় মাঠে নামবে বিসিবি নর্থ জোন ও ইসলামী ব্যাংক ইষ্ট জোন। দুই মাঠে সকাল ৯টা ৩০ মিনিটে খেলা শুরু হবে।

 





রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৮/ইয়াসিন/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC