ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সেরা চারের আশা বাঁচিয়ে রাখল চেলসি

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫২, ২০ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেরা চারের আশা বাঁচিয়ে রাখল চেলসি

গোলের পর চেলসির খেলোয়াড়দের উল্লাস

ক্রীড়া ডেস্ক : ২০১৮ সালে প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো ‘ব্যাক টু ব্যাক’ জয়ের স্বাদ পেল চেলসি। বার্নলিকে তাদের মাঠেই ২-১ গোলে হারিয়ে সেরা চারে থেকে লিগ শেষ করার আশা বাঁচিয়ে রেখেছে অ্যান্তোনিও কন্তের দল।

এই জয়ে একটা প্রতিশোধও নেওয়া হলো চেলসির। গতবার লিগ শিরোপা জেতা দলটি এ মৌসুমে নিজেদের প্রথম ম্যাচেই নিজেদের মাঠে বার্নলির কাছে ৩-২ গোলে হেরেছিল।

বৃহস্পতিবার রাতে ম্যাচের ২০ মিনিটে বার্নলির কেভিন লংয়ের আত্মঘাতী গোলে এগিয়ে যায় চেলসি। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্লুজরা।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৪ মিনিটে অ্যাশলে বার্নসের গোলে সমতা ফেরায় বার্নলি। তাতে দারুণভাবে জমে ওঠে ম্যাচ। কিন্তু স্বাগতিকদের সমতায় ফেরার স্বস্তি বেশিক্ষণ থাকেনি।

পাঁচ মিনিট পরই ভিক্টর মোসেসের গোলে আবার এগিয়ে যায় চেলসি (২-১)। নাইজেরিয়ান মিডফিল্ডারের ডান পায়ের শট আশ্রয় নেয় বার্ললির জালে। চেলসির জয়ের জন্য এই গোলটাই যথেষ্ট ছিল।

প্রিমিয়ার লিগের শিরোপা ইতিমধ্যেই নিশ্চিত করে ফেলেছে ম্যানচেস্টার সিটি। ৩৪ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে পাঁচে আছে চেলসি। ৭৮ পয়েন্ট নিয়ে চারে টটেনহাম। ৫২ পয়েন্ট নিয়ে সাতে বার্নলি।

নিজেদের পরের ম্যাচে আগামী ২৮ এপ্রিল সোয়ানসি সিটিকে হারিয়ে টটেনহামের ওপর চাপ তৈরি করার সুযোগ চেলসির সামনে। কারণ, ৩০ এপ্রিল ওয়াটফোর্ডের সঙ্গে লড়াইয়ের আগে লিগে টটেনহামের কোনো ম্যাচ নেই।



রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়