ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটন-প্রাইম ব্যাংকের ম্যাচ ড্র

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৫, ২০ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন-প্রাইম ব্যাংকের ম্যাচ ড্র

ম্যাচসেরার পুরস্কার নিচ্ছেন আব্দুর রাজ্জাক

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন সেন্ট্রাল জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোনের ম্যাচ নিষ্প্রাণ ড্র হয়েছে। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে শুক্রবার বিকেলে ড্র মেনে নেয় উভয় দল।

সংক্ষিপ্ত স্কোর :
সাউথ জোন : ১৯১/১০ ও ৪৮৪/৮ ডিক্লে।
ওয়ালটন : ৩০২/১০ ও ১৫৮/৫।
ফল : ড্র।
ম্যাচসেরা : আব্দুর রাজ্জাক (সাউথ জোন)




রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে গত মঙ্গলবার সাউথ জোন প্রথমে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি। ১৯১ রানেই অলআউট হয়ে যায় তারা। জবাবে ওয়ালটন সেন্ট্রাল জোন তাদের প্রথম ইনিংসে ৩০২ রান সংগ্রহ করে। ১১১ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ঘুরে দাঁড়ায় প্রাইম ব্যাংক।

মোহাম্মদ মিথুনের ১১৮ ও মোসাদ্দেক হোসেনের অপরাজিত ১০২ রানের ইনিংসে ভর করে ৪৮৪ রান তুলে ইনিংস ঘোষণা করে। তাতে ওয়ালটন সেন্ট্রাল জোনের সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ৩৭৪ রান। সেই রান তাড়া করতে নেমে উদ্বোধনী জুটিতে ৪৬ রান তোলেন সাদমান ও সাইফ হাসান। সাদমান এরপর ১৮ রান করে আউট হন। ৭৬ রানের মাথায় সাইফ হাসানও আউট হন। যাওয়ার আগে ৯৭ বলে ৪ চার ও ২ ছক্কায় ৪৩ রান করে যান। ১২২ রানের মাথায় মার্শাল আইয়্যুবও (১৬) আউট হন।



১৩৮ রানের মাথায় তানভীর হায়দার ও ১৪৩ রানের মাথায় ইরফান শুক্কুর আউট হলে চাপে পড়ে ওয়ালটন। এরপর আব্দুল মাজিদ ও মোশাররফ হোসেন দলকে ১৫৮ রান পর্যন্ত টেনে নেন। এরপর অবশ্য উভয় দল ড্র মেনে নেয়। মাজিদ ১১০ বল খেলে ৫ চার ও ২ ছক্কায় ৬০ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে ১২ রানে অপরাজিত থাকেন মোশাররফ হোসেন রুবেল।

বল হাতে প্রাইম ব্যাংকের আব্দুর রাজ্জাক ৩টি উইকেট নেন। তার আগে প্রথম ইনিংসে নেন ৬ উইকেট। দুই ইনিংসে ৯ উইকেট নিয়ে ম্যাচসেরা হন তিনি। 

তার আগে তৃতীয় দিনে ২২ রান নিয়ে অপরাজিত থাকা মোসাদ্দেক হোসেন সৈকত আজ চতুর্থ দিনে সেঞ্চুরি তুলে নেন। ১০৭ বল খেলে ১০ চার ও ৪ ছক্কায় ১০২ রানে অপরাজিত থাকেন। প্রথম শ্রেণির ক্রিকেটে এটা তার দশম সেঞ্চুরি। 

ড্র করে ওয়ালটন সেন্ট্রাল জোন পেয়েছে ১০ পয়েন্ট। আর সাউথ জোন পেয়েছে ৬ পয়েন্ট। ৫ ম্যাচ শেষে ৩৯ পয়েন্ট নিয়ে সেন্ট্রাল জোন অবস্থান করছে পয়েন্ট টেবিলের তলানিতে। ৪০ পয়েন্ট নিয়ে ইসলামী ব্যাংক ইস্ট জোন রয়েছে তৃতীয় স্থানে। ৪৪ পয়েন্ট নিয়ে সাউথ জোন রয়েছে দ্বিতীয় স্থানে। আর বিসিবি নর্থ জোন ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। শিরোপা জয়ের দৌড়েও এগিয়ে রয়েছে তারা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়