ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্লাব কাপ হকির ফাইনালে আবাহনী

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ২১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্লাব কাপ হকির ফাইনালে আবাহনী

ক্রীড়া প্রতিবেদক : খাজা রহমতউল্লাহ স্মৃতি ক্লাব কাপ হকি প্রতিযোগিতার ফাইনালে উঠেছে ঢাকা আবাহনী লিমিটেড। আজ শনিবার প্রথম সেমিফাইনালে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে ১১-১ গোলের বড় ব্যবধানে উড়িয়ে দিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনাল নিশ্চিত করেছে তারা।

শনিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ম্যাচের দ্বিতীয় মিনিটেই আশরাফুল ইসলাম গোল করে এগিয়ে নেন আবাহনীকে (১-০)। চতুর্থ মিনিটেই ব্যবধান দ্বিগুণ করেন ইজওয়ান। ১০ মিনিটে আবাহনীর তৃতীয় গোলটি করেন ইজওয়ান (৩-০)। ২০ মিনিটের মাথায় মহসিন গোলের দেখা পেলে ব্যবধান হয় ৪-০। ২৩ মিনিটের মাথায় মহসিন আরো একটি গোল করে আবাহনীকে এগিয়ে নেন ৫-০ ব্যবধানে।

২৪ মিনিটের মাথায় মালয়েশিয়ান ফরোয়ার্ড আজোয়ার বিন রহমান গোল পেলে ভিক্টোরিয়া পিছিয়ে পড়ে ৬-০ ব্যবধানে। তাতে ছয় গোলের ব্যবধানে পিছিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে ভিক্টোরিয়া।

বিরতির পর ম্যাচের ৪৭ মিনিটে পেনাল্টি কর্নার থেকে সোহানুর রহমান সবুজের গোলে আবারো উল্লাসে মাতে আবাহনী শিবির (৭-০)। ৪৯ মিনিটে ইজওয়ান তার তৃতীয় গোল করলে ব্যবধান হয় ৮-০। এর তিন মিনিট পরেই ইজওয়ান তার চতুর্থ গোলটি করেন। তাতে আবাহনী এগিয়ে যায় ৯-০ ব্যবধানে।

৯ গোলে পিছিয়ে পরার পর ৬২ মিনিটে একটি গোল শোধ দেয় মতিঝিলের ক্লাবটি (৯-১)। ৬৩ মিনিটে আবাহনীর আশরাফুল তার জোড়া গোল পূর্ণ করেন (১০-১)। ৬৪ মিনিটে মহসিন তার তৃতীয় গোলের দেখা পেলে আবাহনী ১১-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে। মাঠ ছাড়ে ফাইনাল নিশ্চিত করে।




রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়